নিজস্ব প্রতিবেদন:  ওদের পরিবারের দুবেলা দুমুঠো খাবার জোগানই মস্ত চ্যালেঞ্জ। আর এই দুর্বলতাকেই কাজে লাগিয়েছিল পাচারকারীরা। কাউকে মোটা টাকার চাকরির প্রলোভন দেখিয়ে, কাউকে রঙিন দুনিয়ার স্বপ্ন দেখিয়ে, কাউকে বা নেহাতই বিয়ের প্রতিশ্রুতি দিয়ে পাচারের ছক কষত দুষ্কৃতীরা। শহরে নাবালিকা পাচারচক্রের পর্দা এবার ফাঁস করলেন তদন্তকারীরা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: শাঁওলি সমস্যার কথা বলছেন জানি না : সুবোধ সরকার


পুলিসের জালে ধরা পড়েছে অন্যতম পাণ্ডা। তদন্তে জানা গিয়েছে, কলকাতার মেয়েদের অপহরণ করে পাচার করা হত ভিন রাজ্যে। মূলত বিহার, উত্তরপ্রদেশে অশ্লীল নাচ করানোর জন্যই পাচার করা হত তাদের।


আরও পড়ুন: শহরের হোটেলে ভিনরাজ্যের বাসিন্দার রহস্যমৃত্যু, উদ্ধার এক জোড়া সুইসাইড নোট


নাবালিকা পাচারের অভিযোগ অনেকদিন ধরেই জমা পড়েছিল।  গত ২৮ ডিসেম্বর কালীঘাটেরই এক নাবালিকার নিখোঁজ রহস্যের জট খুলতে গিয়ে পুলিসের হাতে উঠে আসে চাঞ্চল্যকর তথ্য। খোদ কলকাতার বুকেই বড়সড় পাচারচক্রের হদিশ পায় পুলিস। তদন্তে এগোতে এগোতেই জট খুলতে থাকে পুলিস। তদন্তে জানা গিয়েছে, গরিব পরিবারের ১৬-১৮ বছর বয়সী নাবালিকাদের টার্গেট করত পাচারকারীরা। নানা অছিলায় ভুলিয়ে তাদের নিজেদের জালে ফাঁসাত। এরপর ভিন রাজ্যে অশ্লীল কাজ কিংবা নাচ করানোর জন্য পাচার করা হত। বিহারে তল্লাশি চালিয়ে ৩ নাবালিকাকে উদ্ধার করা হয়। আরও নাবালিকাকে আটক রয়েছে বলে জানতে পেরেছে পুলিস। তাঁদের খোঁজে তল্লাশি চলছে।