নিজস্ব প্রতিবেদন: সোমবারই হাসপাতাল থেকে ছাড়া পেয়েছিলেন মীরা ভট্টাচার্য। করোনা মুক্ত হয়ে ফিরেছিলেন পাম অ্যাভিনিউয়ের বাড়িতে। চিকিৎসকেরা তাঁকে হোম আইসোলেশনের পরামর্শ দিয়েছিলেন। কিন্তু মঙ্গলবারই ফের তাঁকে ভর্তি করতে হল। সকালে শারীরিক অবস্থার অবনতির জন্য বুদ্ধদেব ভট্টাচার্যকে হাসপাতালে ভর্তি করা হয়। স্বামীর জন্য চিন্তা ও পাম অ্যাভিনিউয়ের বাড়িতে একা থাকতে ভয় পাচ্ছিলেন মীরা। সদ্য কোভিড থেকে সেরে ওঠায় এমনিতেই দুর্বল তিনি৷ প্যানিক অ্যাটাকের পর আর তাই ঝুঁকি নিতে চাননি চিকিৎসকরা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

মঙ্গলবার প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্যকে ভর্তি করা হয় দক্ষিণ কলকাতার একটি বেসরকারি হাসপাতাল, উডল্যান্ডসে। তাঁর অক্সিজেন স্যাচুরেশন কমে যাওয়ায় এবং সিওপিডি সমস্যা বাড়ায় তাঁকে হাসপাতালে ভর্তি করতে হয়। ওই হাসপাতালেই চিকিৎসাধীন থাকবেন  মীরা। বুদ্ধদেবের ঘরের কাছাকাছি কেবিনেই তাঁকে রাখা হবে। 


আরও পড়ুন: বুদ্ধ-জায়াকে ফোন মমতার, সবরকমভবে পাশে থাকার আশ্বাস


প্রাক্তন মুখ্যমন্ত্রীকে রাখা হয়েছে ৩১৩ নম্বর কেবিনের আইসিইউ-তে৷ কাছাকাছি ৩০২ নম্বর কেবিনে থাকবেন মীরা। এ দিনই মীরা ভট্টাচার্যকে ফোন করে শারীরিক অবস্থার খোঁজ নেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। জানান, সবরকমের সাহায্যের জন্য রাজ্য সরকার প্রস্তুত।