জন্ম দিয়েছেন পুত্র সন্তান কিন্তু দেওয়া হয়েছে কন্যা সন্তান। এমনটাই অভিযোগ করেছেন ডানকুনির বাসিন্দা রীতা দেবনাথ নামে এক গৃহবধূ। শিশু বদলের এমন অভিযোগে তোলপাড় কলকাতা মোডিক্যাল কলেজ। তদন্তের জন্য তৈরি হল ৪ সদস্যের কমিটি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-শিবসেনা-এনসিপি জোট নিয়ে কথাই হয়নি, সোনিয়ার সঙ্গে সাক্ষাতের পর সাফ জানালেন পাওয়ার


সোমবার কলকাতা মেডিক্যালের ইডেন বিল্ডিংয়ে একটি কন্যা সন্তানের জন্ম দেন ডানকুনির বাসিন্দা রীতা। নিয়ম মেনে তাঁকে ও তাঁর পরিবারকে ওই কন্যা সন্তান দেখানো হয়। এর কিছুক্ষণ পরেই চিত্কার শুরু করে দেন রীতা। দাবি, তাঁর পুত্র সন্তান হয়েছে। সেই সন্তান বদলে কন্যা সন্তান দেওয়া হয়েছে। এনিয়ে অভিযোগও জমা পড়ে সুপারের কাছে।


উল্লেক্য, দুটি কন্যা সন্তান রয়েছে রীতা দেবনাথের। একজনের বয়স ৯, অন্যজনের বয়স ৫ বছর। এরপর ফের এই কন্যা সন্তানের জন্ম। রীতা দাবি করে বসেন, পুত্র সন্তান না দেওয়া হলে তিনি হাসপাতাল ছাড়বেন না। পরিস্থিতি সামাল দিতে তৈরি হয়েছে ৪ সদস্যের একটি তদন্ত কমিটি। মঙ্গলবার সকালেই এনিয়ে তদন্তে নেমে পড়েছে কমিটি।



আরও পড়ুন-রাজ্যজুড়ে নামবে তাপমাত্রা, শীতের আমেজ বাড়বে এ সপ্তাহেই


এদিকে, পরপর ২টি কন্যা সন্তান হওয়ার পর ফের মেয়ে হওয়ায় হতাশ রীতা? নাকি পরিবারের চাপেই কন্যা সন্তানকে অস্বীকার করে পুত্রের দাবি করছেন?  এমন কথাও উঠে আসছে। রীতার পরিবার যে ছেলের চেয়েছিল তা স্বীকার করে নিয়েছে পরিবার।