নিজস্ব প্রতিবেদন : সবং উপনির্বাচন নিয়ে  সুর চড়াল রাজ্য বিজেপি। নির্বাচন কমিশনকে নিরপেক্ষভাবে কাজ করার দাবি জানানোর পাশাপাশি কমিশনের উদ্দেশে প্রচ্ছন্ন হুমকিও ধেয়ে এল রাজ্য বিজেপি নেতৃত্বের দিক থেকে।   


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

হুঁশিয়ারির সুরে মুকুল রায় বলেন, "নির্বাচন কমিশনারের বায়োডেটার দিকে নজর রাখা হচ্ছে। কোথায় কোন পদে ছিলেন, কী করছেন, আমরা সবটাই জানি।" আগামী ২১ ডিসেম্বর সবং বিধানসভা কেন্দ্রের উপনির্বাচন। উপনির্বাচন উপলক্ষে ইতিমধ্যে সবংয়ে মোতায়েন করা হয়েছে কেন্দ্রীয় বাহিনী। বুথে বুথে টহল দিচ্ছে বাহিনী। আজ কলকাতায় আয়োজিত জনসভা থেকে ভোটে কেন্দ্রীয় বাহিনীকে ঠিকমত ব্যবহারের দাবি জানায় রাজ্য বিজেপি নেতৃত্ব।


সভামঞ্চ থেকে মুকুল রায় বলেন, ২০০৯ সালে এই একই জায়গায় তৃণমূলের হয়ে সভা করতে এসেছিলেন তিনি। তখনও গণতন্ত্র ফেরাতে সুষ্ঠু ভোটের দাবি জানিয়েছিলেন তিনি। এরমধ্যে রাজ্যে রাজনৈতিক পালাবদল ঘটেছে। কিন্তু রাজ্যে গণতন্ত্রিক আবহ আরও খারাপ দিকে গিয়েছে বলে তোপ দাগেন বিজেপি নেতা।


আরও পড়ুন, পঞ্চায়েত ভোটে রাজ্যের ৭৭ হাজার বুথের দায়িত্ব মুকুলের কাঁধে?


"তৃণমূল কংগ্রেস যদি বুথে বহিরাগত ঢোকায়, তবে বিজেপিও লোক ঢোকাবে", বলে আজ নির্বাচনের কমিশনের উদ্দেশে সরাসরি হুমকি দেন মুকুল রায়। শুধু মুকুল রায় নন, কমিশনের উদ্দেশে হুঁশিয়ারি দেন রাজ্য বিজেপির মহিলা মোর্চার নেত্রী লকেট চট্টোপাধ্যায়ও। তিনি বলেন, "সব পুলিস, সরকারি কর্মচারীর হিসেব রাখছি। পরে হিসেব বুঝে নেব। বাহিনী ঠিকমত ব্যবহার না করলে পথে নামবে বিজেপি।"