নিজস্ব প্রতিবেদন:  “সব ধরনের তদন্তের মুখে দাঁড়াতে প্রস্তুত।” বৃহস্পতিবার বিমানবন্দরে নেমেই একথা জানিয়ে দিলেন বিজেপি নেতা মুকুল রায়। বুধবার নারদাকাণ্ডে দিল্লিতে সিবিআইয়ের মুখোমুখি হন বিজেপি নেতা মুকুল রায়। তাঁর বয়ান রেকর্ড করা হয়। তিনি প্রায় ঘণ্টা খানেক সিবিআইয়ের দফতরে ছিলেন বলে জানা যায়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বৃহস্পতিবার প্রত্যয়ী সুরে মুকুল রায় জানান, জেরায় টানা আট ঘন্টা সিবিআইয়ের মুখোমুখি হয়েছেন তিনি। তাঁর কথায়, সুপ্রিম কোর্টের তত্ত্বাবধানে তদন্ত চলছে। সব ধরনের তদন্তে মুখোমুখি হতে তিনি প্রস্তুত।


মুকুল রায় এদিন অভিযোগ করেন, তাঁকে ভুয়ো মামলা দিয়ে হেনস্থা করা হচ্ছে। এটা নিয়ে তাঁর বিরুদ্ধে ৩০টা মামলা করা হয়েছে। তবে বিচার ব্যবস্থার উপরও তাঁর বিশ্বাস রয়েছে বলে জানান মুকুল রায়। দেবশ্রী রায়ের বিজেপিতে যোগদান প্রসঙ্গে মুকুল রায় বলেন, “এ ব্যাপারে দিলীপদাই শেষ কথা। উনি বিজেপির রাজ্য সভাপতি। যে কোনও মানুষ যেতেই পারেন।” তাঁর কথায়, এটার মধ্যে অন্য কোন গল্প খোঁজা ঠিক নয়।


প্রসঙ্গত, বুধবার নারদাকাণ্ডে বুধবার নারদাকর্তা ম্যাথু স্যামুয়েল ও কেডি সিংকে মুখোমুখি বসিয়ে জেরা করে সিবিআই। জেরার শেষ পর্বে সিবিআই দফতরে হাজির হন মুকুল রায়। ঘণ্টাখানেকের বেশি সময় ছিলেন বিজেপি নেতা। তাঁকে নারদাকাণ্ডে  জিজ্ঞাসাবাদ করা হয়েছে বলে খবর।