ওয়েব ডেস্ক: বিধানসভা ভোট শুরু হতে আর একমাসও বাকি নেই। প্রচার তুঙ্গে। এই সময়েই চাঞ্চল্যকর ভিডিও ফুটেজ সামনে আনল বিজেপি। বিজেপির দাবি, নারদ নিউজ নামে একটি ওয়েব পোর্টালের স্টিং অপারেশনে সামনে এসেছে এই ছবি। লোকসভা ভোটের আগে শুরু হয় সেই স্টিং অপারেশন। বিজেপির দেখানো ফুটেজে দেখা যাচ্ছে, সুবিধা পাইয়ে দেওয়ার বিনিময়ে টাকা নিচ্ছেন মুকুল রায়। মাধ্যম বর্ধমানের তত্‍কালীন পুলিস সুপার সৈয়দ মহম্মদ হোসেন মির্জা। সুব্রত মুখার্জি, ফিরহাদ হাকিম, মদন মিত্র এবং কলকাতার মেয়র শোভন চট্টোপাধ্যায়কেও ভিডিও ফুটেজে টাকা নিতে দেখা গেছে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


তৃণমূলের বিরুদ্ধে একটি ওয়েব পোর্টালের স্টিং অপারেশন সামনে এনেছে বিজেপি। কাকলি ঘোষদস্তিদার, প্রসূন বন্দ্যোপাধ্যায়, সৌগত রায়, সুলতান আহমেদ, শুভেন্দু অধিকারীকে ফুটেজে টাকা নিতে দেখা গেছে। বিজেপির দাবি, অনৈতিক সুবিধা পাইয়ে দেওয়ার বিনিময়ে ওয়েব পোর্টালটির কাছ থেকে টাকা নিয়েছেন তৃণমূলের নেতারা।  


বিজেপি প্রকাশিত স্টিং অপারেশনের পিছনে রয়েছে প্রযুক্তির ব্যবহার। অভিযোগ করলেন তৃণমূল বিধায়ক শোভনদেব চট্টোপাধ্যায়। তাঁর অভিযোগ, ভোটের আগে পরিকল্পিতভাবে এই স্টিং অপারেশন সামনে আনা হয়েছে।