নিজস্ব প্রতিবেদন : খাস কলকাতায় ভয়ঙ্কর ঘটনা। নাবালিকাকে মেয়েকে যৌন নির্যাতনের অভিযোগ উঠল বাবার বিরুদ্ধে। অভিযোগ, স্ত্রী অসুস্থ হওয়ায় ১৪ বছরের নাবালিকা মেয়ের সঙ্গেই যৌন ক্ষুধা নিবারণ করত বাবা। চাঞ্চলকর এই ঘটনাটি ঘটেছে নারায়ণপুরের মনোরঞ্জনপল্লিতে। অভিযুক্ত বাবাকে ইতিমধ্য়েই গ্রেফতার করেছে পুলিস। নারায়ণপুর থানায় পকসো আইনে রুজু হয়েছে মামলা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

পুলিস সূত্রে জানা গিয়েছে, ধৃতের স্ত্রীর বেশকিছু শারীরিক সমস্যা রয়েছে। স্ত্রীর অসুস্থতার সুযোগে অভিযুক্ত তাঁর ১৪ বছরের মেয়ের উপর যৌন নির্যাতন চালাত। তাঁর যৌন চাহিদা মেটাত। বাবার এই কুকীর্তির কথা ঠাকুমাকে জানিয়েছিল নাবালিকা নাতনি। কিন্তু অভিযোগ, ঠাকুমা কোনও কর্ণপাতও করেনি। উল্টে ভয় দেখায় নাতনিকে। তবে পুজোর সময় মামাবাড়িতে বেড়াতে গেলে নির্যাতিতা নাবালিকাকে দেখে সন্দেহ হয় মামারবাড়ির লোকেদের। তাঁরা জানতে চায় কী হয়েছে। তখন মামাবাড়িতে দিদিমাকে সব কথা খুলে বলে ওই নাবালিকা।  


আরও পড়ুন, Ashoknagar: কানে হেডফোন গুঁজে মোবাইল গেমে বুঁদ, ট্রেনের ধাক্কায় ছিন্নভিন্ন ২ বন্ধুর দেহ


এরপর দিদিমা সে কথা তাঁর মেয়েকে জানান। কিন্তু তারপরেও ওই নাবালিকার পরিবারের কেউ কোনও অভিযোগ করতে চায়নি। শেষে ভাইফোঁটার পর নির্যাতিতা নাবালিকা সিদ্ধান্ত নেয় যে, সে নিজেই অভিযোগ দায়ের করবে। সেইমতো সোমবার রাতে নারায়ণপুর থানায় অভিযোগ দায়ের করে নির্যাতিতা নাবালিকা। অভিযোগের ভিত্তিতে সোমবার রাতেই অভিযুক্ত বাবাকে গ্রেফতার করে পুলিস। আজ ধৃতকে ব্যারাকপুর আদালতে তোলা হবে।


(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)