ওয়েব ডেস্ক:তৃণমূল ছাত্র পরিষদের রাজ্য সভাপতির পদ থেকে অশোক রুদ্রকে সরিয়ে দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। দলের ছাত্র সংগঠনের দায়িত্ব নিচ্ছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ঘনিষ্ঠ বলে পরিচিত জয়া দত্ত। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


সবাইকে মন্ত্রী করা যাবে না: মমতা


নদিয়া জেলা পরিষদের সভাধিপতি পদে বাণী রায়ের জায়গায় দীপক বসুকে আনা হয়েছে। আসানসোল-দুর্গাপুর ডেভেলপমেন্ট অথরিটির চেয়ারম্যান হচ্ছেন আসানসোল-দক্ষিণ কেন্দ্রে জয়ী তৃণমূল প্রার্থী তাপস বন্দ্যোপাধ্যায়। 


মালদা ও দার্জিলিঙে খারাপ ফলের জেরে দুই জেলায় দলের কোর কমিটি ভেঙে দেওয়া হয়েছে। দুই জেলার সংগঠন মমতা বন্দ্যোপাধ্যায় নিজেই দেখবেন। 


হাওড়া ও দুই মেদিনীপুরে একাধিক বিক্ষুব্ধ তৃণমূল কর্মী নির্দল হয়ে ভোটে দাঁড়িয়েছিলেন। তাঁদের দল থেকে বহিষ্কারের নির্দেশ দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। শপথ গ্রহণের আগে দলের সাংগঠনিক পরিস্থিতি যাচাই করতে আজ কালীঘাটে বৈঠক ডাকেন তিনি। 


বিধানসভা ভোটে জয়ী তৃণমূল প্রার্থী এবং সাংসদদের মধ্যে অনেকে আজকের বৈঠকে ডাক পান। দলের সব জেলা সভাপতি ও শাখা সংগঠনের প্রধানদেরও ডাকা হয়। পরাজিত তৃণমূল প্রার্থীদের মধ্যেও অনেকে বৈঠকে ছিলেন। তবে ডাক পাননি দীনেশ ত্রিবেদী। দীপালি সাহা সহ তৃণমূলের অনেক নেতানেত্রী আমন্ত্রণ না পেয়েও আজ কালীঘাটে হাজির হন। তাঁদের বৈঠকে ঢুকতে দেওয়া হয়নি।