নিজস্ব প্রতিবেদন: নিউ টাউনের আইনজীবী রজত দে-র মৃত্যতদন্তে বাড়ছে রহস্য। উঠে আসছে একাধিক বিষয়। রজতের স্ত্রী বারবার বয়ান বদল করায় তদন্তের পরিসর আরও বাড়ছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ময়না তদন্তের রিপোর্টে স্পষ্ট যে শ্বাসরোধই মৃত্যু হয়েছে আইনজীবী রজত দের। তবে প্রশ্ন উঠছে তার দেহ তাহলে নীল কেন! তাহলে কি শ্বাসরোধের আগে কোনও বিষ দেওয়া হয়েছিল রজতকে? পাশাপাশি ঘটনার সময় ঘরে ছিল না বাড়ির পরিচারিকা। ঘরের কুকুরটিকেও সরিয়ে দেওয়া হয়েছিল বলে জানা যাচ্ছে।


আরও পড়ুন-জি-২০ সম্মেলনে মধ্যমণি মোদী, হাত মেলালেন তাবড় দেশের রাষ্ট্রনেতারা, দেখুন ছবি


রজতের পরিবার বারবার দাবি করছিল, রজতের দেহের বিভিন্ন অংশ নীল হয়ে গিয়েছে। সেকথা মাথায় রেখেই এখন ভিসেরা পরীক্ষা করাচ্ছে পুলিস। পাশাপাশি আজও জেরা করা হচ্ছে রজতের স্ত্রী অনিন্দিতাকে। কারণ গত ৬ দিন ধরে অনিন্দিতা ও তার পরিবার বিভিন্ন ধরনের বয়ান দিয়েছে। কখনও বলা হয়েছে হার্ট অ্যাটাকে মৃত্যু, কখনও বলা হয়েছে গলায় ফাঁস দিয়ে দিয়ে মৃত্যু হয়েছে।


এদিকে ময়না তদন্তের রিপোর্ট শ্বাসরোধে মৃত্যুর কথা বলা হলেও উঠছে বেশকিছু প্রশ্ন। তদন্তে বেশকিছু ধস্তাধস্তির চিহ্ন পাওয়া গিয়েছে। সেই দাগ রয়েছে রজতের শরীরে। গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করলে ওই ধরনের দাগ হওয়ার কথা নয় বলেই মনে করা হচ্ছে।


আরও পড়ুন-‘রাহুল গান্ধী নয়; ইমরান খানের আমন্ত্রণেই পাকিস্তান গিয়েছিলাম’, পাল্টি খেলেন সিধু


পুলিসের দাবি অনিন্দিতার বয়ানে বিস্তর অসংগতি রয়েছে। কারণ তিনিই বলেছিলেন গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন রজত। কিন্তু তথ্যপ্রমাণ তা বলছে না। ময়নাতদন্তে দেখা যাচ্ছে রজতের গলায় একটি সরু দাগ রয়েছে। বিছানার চাদরে এত সরু দাগ কীভাবে! এর জন্যই ফের জেরা করা হচ্ছে অনিন্দিতাকে। পাশাপাশি এক্ষেত্রে কোনও তৃতীয় ব্যক্তির ভূমিকা রয়েছে কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে।