নিজস্ব প্রতিবেদন: নিউটাউনে আইনজীবী খুনে এখন স্পষ্ট নয় মোটিভ। ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে নিহত রজতের  স্ত্রী অনিন্দিতা পাল দেকে। কিন্তু জেরায় এখনও স্পষ্ট নয় যে পরিকল্পনা করে খুন? নাকি উত্তেজনার বশে খুন করে ফেলেছেন অনিন্দিতা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: খুন হওয়ার আগে বাগুইআটির অন্তরা ১০ দিনে এক পুরুষের সঙ্গে কথা বলেছেন ৯৭ বার!


একই সঙ্গে তৃতীয় ব্যক্তির উপস্থিতির সম্ভাবনা আরও জোরালো হচ্ছে।  প্রায় ৬ ফুট লম্বা, ৯০ কেজি ওজনের মানুষকে কাবু করে খুন করা কি অনিন্দিতার একার পক্ষে আদৌও সম্ভব? উঠছে প্রশ্ন। অনিন্দিতা নিয়ে গিয়ে পুননির্মাণ করা হতে পারে।


টানা জেরার মুখে গত রবিবারই ভেঙে পড়েন অনিন্দিতা পাল। স্বামী রজতকে খুনের কথা স্বীকার করেন তিনি। জেরায় প্রাথমিকভাবে দুটি গুরুত্বপূর্ণ বিষয় উঠে আসে। প্রথমত, খুনই করা হয়েছে রজত দে-কে। দ্বিতীয়ত, খুনে প্রত্যক্ষভাবে তিনি যে জড়িত তা পুলিসের কাছে কবুল করে নিয়েছেন অনিন্দিতা। ওই স্বীকারোক্তির পরই তাঁকে গ্রেফতার করে পুলিস।


আরও পড়ুন, পরপুরুষের সঙ্গে পরকীয়া? স্ত্রীকে কুপিয়ে খুনের চেষ্টার পর লাইনে ঝাঁপ স্বামীর


অনিন্দিতার সোশ্যাল মিডিয়ার অ্যাকাউন্ট থেকে বহু তথ্য উধাও। মোবাইল থেকেও উড়িয়ে দেওয়া হয়েছে অনেককিছুই। পুলিস অনিন্দিতার মোবাইল ও ল্যাপটপ বাজেয়াপ্ত করেছে। তদন্তের শুরু থেকেই বারবার বয়ান বদল করছিলেন অনিন্দিতা। কখনও বলছিলেন রজতের হার্ট অ্যাটাক হয়েছে, কখনও বলছিলেন আত্মহত্যাই করেছে রজত। ফলে পুলিসকে অনেকটাই বেগ পেতে হয়েছে। দফায় দফায় জেরা করা হচ্ছে তাকে। তবে এই ঘটনায় তৃতীয় কোনও ব্যক্তি জড়িত রয়েছে কিনা, সেটাই ভাবাচ্ছে পুলিসকে।