নিজস্ব প্রতিবেদন: ভারত-নিউজিল্যান্ড সিরিজের তৃতীয় ম্যাচ হতে চলেছে ইডেন গার্ডেনে। ম্যাচ শেষ হতে হতে রাত ১১টা গড়িয়ে যেতে পারে। সে কথা মাথায় নৈশ কার্ফুর সময় শিথিল করল রাজ্য সরকার। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

কোভিড পরিস্থিতিতে রাজ্যে জারি রয়েছে বিধিনিষেধ। রাত ১১টা থেকে ভোর ৫টা পর্যন্ত জরুরি পরিষেবা ব্যতিত যান চলাচল ও সাধারণের যাতায়াতের উপরে নিয়ন্ত্রণ রয়েছে। রবিবার দু'বছর বাদে ইডেনে অনুষ্ঠিত হতে চলেছে আন্তর্জাতিক ক্রিকেট ম্যাচ। শনিবার নবান্নের তরফে বিবৃতি জারি করে বলা হয়েছে, দর্শক, ক্রিকেটার, ম্যাচ আধিকারিক, আয়োজক ও অন্যান্যদের যাতায়াতের জন্য নিয়ন্ত্রণ সংক্রান্ত বিধিতে ছাড় দেওয়া হচ্ছে। রাত ১১টা থেকে ২ ঘণ্টার এই ছাড় বলবৎ থাকবে। 


নিউজিল্যান্ডের বিরুদ্ধে তিন ম্যাচের টি-২০ সিরিজ খেলছে ভারত। শেষ ম্য়াচ হতে চলেছে ইডেন গার্ডেনে। সিরিজের দু'টি ম্যাচ জিতে গিয়েছে রোহিত শর্মা বাহিনী। ফলে তৃতীয় ম্যাচ হয়ে দাঁড়িয়েছে নিয়মরক্ষা। তা সত্ত্বেও দীর্ঘ লকডাউনের পর রোহিতদের দেখতে উৎসাহের অন্ত নেই বঙ্গ ক্রিকেটপ্রেমীদের। 


আরও পড়ুন- হিন্দুদের ভাগ করে দিচ্ছে BJP, লোকসভায় ৩ আসন পাবে, অডিয়ো ক্লিপে বিস্ফোরক Saumitra!


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)