তন্ময় প্রামাণিক : যেমন খুশি তেমন! এ যেন গো অ্যাজ ইউ লাইক! এভাবেই চলছে কলকাতা মেডিকেল কলেজ হাসপাতালের অ্যাকাউন্টস বিভাগ। দুপুর ১২টা বেজে গেলেও একজন-দুজনের বেশি  দেখা মেলে না অ্যাকাউন্টস বিভাগের কর্মীদের। দুপুর ১২টার পরেও বিভাগের ভিতর ঘুরে দেখা গেল প্রায় সব চেয়ার ফাঁকা। একজন মাত্র কর্মী তিনি ১২টার পরে এসে হাজির হয়েছেন। বাকিরা কোথায়? খোঁজ নেই।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

করোনা চিকিৎসার জন্য নির্দিষ্ট হাসপাতালে জরুরি কাজে আসা বিভিন্ন মানুষজন সমস্যায় পড়ছেন অ্যাকাউন্ট বিভাগের কর্মীদের এই অনুপস্থিতির কারণে। অভিযোগ, সকাল ৯টা থেকে বিকেল ৪টে পর্যন্ত অ্যাকাউন্টস বিভাগ সচল থাকার কথা। কর্মীদের হাজির থাকার কথা। কিন্তু যেমন খুশি আসা যাওয়ার কারণে, কর্মীদের অনুপস্থিতির কারণে সময় মত অনেকেই সাপ্লাইয়ের বিল পাচ্ছেন না। অনেকের বিল সাবমিট করতে দেরি হচ্ছে। অন্যান্য বিভিন্ন কাজ যেগুলো অ্যাকাউন্টস ডিপার্টমেন্ট থেকে হয়, সেই কাজেও দেরি হচ্ছে। সব মিলিয়ে একটা "অরাজক" পরিস্থিতি কলকাতা মেডিকেল কলেজে। 


মেডিকেল কলেজ সূত্রে খবর, অ্যাকাউন্টস বিভাগের সময় সকাল ৯টা থেকে বিকেল ৪টে পর্যন্ত। এই ডিউটি আওয়ার্সে ১০ থেকে ১২ জন কর্মীর উপস্থিত থাকার কথা। কিন্তু অভিযোগ, বেশিরভাগ দিনই দুপুর ১১টা বেজে যাওয়ার পর হয়তো একজনের দেখা মেলে। দুপুর ১২টা নাগাদ আস্তে আস্তে অন্য কর্মীদের হাজিরা শুরু হয়। কেন এমনটা? সে প্রশ্নের উত্তর অবশ্য কর্তৃপক্ষের কাছ থেকে মেলেনি।


আরও পড়ুন, 'বিক্রি হয়ে যাচ্ছে কিট', পিপিই ছাড়াই করোনা রোগীদের নিয়ে হাসপাতালে যাওয়া-আসা করছে অ্যাম্বুলেন্স চালকরা