নিজস্ব প্রতিবেদন: আগে থেকেই সিবিআই সূত্রে জানা গিয়েছিল, অভিষেকের স্ত্রীয়ের পাশাপাশি তাঁর (রুজিরার) বোনও কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার নজরে রয়েছে। অভিষেকের শ্যালিকা মনিকা গম্ভীরকেও জিজ্ঞাসাবাদ করতে চান তদন্তকারীরা। তাঁকেও নোটিস দিয়েছে সিবিআই। মেইল-এ নোটিস পাঠানো হয়। কিন্তু সেই নেটিসের কোনওরকম উত্তর পাওয়া যায়নি বলে জানা গিয়েছে। তাই আজ সোমবার সকাল ১১টায় বাড়িতে গিয়েই তাঁকে জিজ্ঞাসাবাদ করতে চান বলে জানিয়েছিল সিবিআই আধিকারিকরা। সেই মতই প্রায় বেলা ১২ টার পর উপহার লাক্সারি কমপ্লেক্সে গিয়ে পৌঁছয় সিবিআইয়ের দল। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সিবিআইয়ের গাড়িকে বেশ কিছুক্ষণ কমপ্লেক্সের বাইরে দাঁড় করিয়ে রাখা হয়। উপর থেকে নির্দেশ না আসা পর্যন্ত সিবিআইয়ের টিম তারা বাইরে অপেক্ষা করেন। পরে তদন্তকারী অফিসার উমেশ কুমার সহ মহিলা অফিসার এর টিম তাঁরা হেঁটে ভেতরে যান। উপহার লাক্সারি কমপ্লেক্সের টাওয়ার থ্রি-তে ১৮০৩ নম্বর ফ্ল্যাটে থাকেন মনিকা গম্ভীর।


প্রসঙ্গত, আজ (সোমবার) সকালে সিবিআইয়ের সোটিসে সাড়া দিয়েছেন অভিষেকের বন্দোপাধ্যায়ের স্ত্রী রুজিরা বন্দোপাধ্যায়। কাল সকাল ১১ টা থেকে ৩ টের মধ্যে সিবিআইয়ের প্রশ্নের মুখোমুখি হতে প্রস্তুত তিনি। কিন্তু কী কারণে তাঁকে তলব করা হচ্ছে, তা জানেন না রুজিরা, সেই প্রসঙ্গ উল্লেখ করেছেন চিঠির উত্তরে। অন্যদিকে, সিবিআই তরফে জানা গিয়েছে, কয়লাকাণ্ড নিয়ে একাধিক অভিযুক্তকে তলব করার সময় বার বার উঠে এসেছে রুজিরা বন্দোপাধ্যায়ের নাম। সেই মর্মেই তাঁকে জিজ্ঞাসাবাদ করা হবে।