নিজস্ব প্রতিবেদন: কিড স্ট্রিট  কাণ্ডে ম্যাসাজ পার্লার মালিকের খোঁজ চালাচ্ছে পুলিস। সূত্রের খবর,  ভিনরাজ্যে চম্পট ম্যাসাজ পার্লারের মালিক। পুলিস জানিয়েছে,   নির্যাতিতার গোপন জবানবন্দি নেওয়া হবে। নেওয়া হচ্ছে সাইবার ক্রাইম সেলের সাহায্য-ও। টাওয়ার লোকেশনে করতে তল্লাসি কাজ চালানো হচ্ছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ইতিমধ্যে,  কাজের টোপে দিয়ে তরুণীকে  গণধর্ষণে  কালই পাকড়াও করা হয়েছে ৩ জনকে।   ব্ল্যাকমেলের  ভিডিও  সমেত বাজেয়াপ্ত করা হয় মোবাইল।   চিত্তরঞ্জন হাসপাতালে মেডিক্যাল পরীক্ষা হবে নির্যাতিতার। নেওয়া হবে বিশেষজ্ঞদের মতামত।    তদন্ত শুরু করেছে তদন্ত নারীপাচার প্রতিরোধ দফতরও।


আরও পড়ুন- ভোজের হাটে বেপরোয়া বাইকের সংঘর্ষে মৃত্যু গৃহবধূর, আহত আরও ৩


কিড স্ট্রিটের অভিজাত এলাকার আনাচ কানাচে গজিয়ে উঠেছে একাধিক ইউনিসেক্স পার্লার। এই সব পার্লারে প্রায়শই দেহব্যাবসার অভিযোগ করেছেন স্থানীয় বাসিন্দারা।  তেমনই ৮ নং কিড স্ট্রিটের মুন ইউনিসেক্স নামে একটি পার্লারে ভিতর গণধর্ষণের অভিযোগ উঠল। কাজ দেওয়ার নাম করে ওই পার্লারে ডাকা হয় এক তরুণীকে। এর পর ওই তরুণীকে গণধর্ষণ করা হয় বলে অভিযোগ। আরও অভিযোগ, পুলিসে জানালে ধর্ষণের ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ব্ল্যাকমেল করে অভিযুক্তরা। এর পরই ওই তরুণী অভিযোগ দায়ের করেন তিলজলা থানায়।


আরও পড়ুন- মাকে প্রণাম ও শিব, দুর্গার জপ করে দিন শুরু করেন অনুব্রত


জানা গিয়েছে, পার্লারটি ভাড়া দেওয়া হয়েছিল নগেন্দ্র চৌধুরী নামে এক জনকে। ঘটনার তদন্তে নেমে মনোহর আলী, রীনা বেগম, মহম্মদ শাকিল নামে তিন জনকে গ্রেফতার করে পুলিস।