নিজস্ব প্রতিবেদন : সিবিআই তলবে সাড়া দিয়ে সিজিও কমপ্লেক্সে পৌঁছে গিয়েছেন পার্থ চট্টোপাধ্যায়। সারদা মামলায় আজ সকালেই তাঁকে তলব করে সিবিআই। আজই হাজিরা দিতে বলা হয় শিক্ষামন্ত্রীকে। এরপরই বেলা ২টো নাগাদ সিজিও কমপ্লেক্সে ঢুকতে দেখা যায় পার্থ চট্টোপাধ্যায়কে। সূত্রে খবর, তাঁকে জিজ্ঞাসাবাদ করা শুরু করেছেন সিবিআই অফিসাররা। পাঁচ জনের একটি কমিটি পার্থ চট্টোপাধ্যায়কে জিজ্ঞাসাবাদ করছে। জিজ্ঞাসাবাদ পর্ব সম্পূর্ণটাই ভিডিও রেকর্ডিং করা হচ্ছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


তৃণমূলের মুখপত্র 'জাগো বাংলা' ও অ্যাকাউন্ট সংক্রান্ত লেনদেন নিয়ে জিজ্ঞাসাবাদের জন্যই তাঁকে তলব করা হয়েছে বলে সূত্রে খবর। যদিও সকালে পার্থ চট্টোপাধ্যায় জানিয়েছিলেন, সিবিআই-এর কাছ থেকে তিনি এমন কোনও চিঠি পাননি। বলেছিলেন, "আমি কিছু পাইনি। যদি ডাকে দলের অনুমোদন নিয়ে জানিয়ে আসব। এটা কোনও ব্যক্তিগত ব্যাপার না।" তাই আজ তিনি সিবিআই অফিসে যাবেন কিনা, তা নিয়ে একটা প্রশ্ন উঠেছিল।


আরও পড়ুন, দিদিকে বলো-র প্রথম রিপোর্ট কার্ডেই 'লাল দাগ', 'ফাঁকিবাজ'দের দেওয়া হল কড়া নির্দেশ


পার্থ চট্টোপাধ্যায়ের পাশাপাশি সিবিআই অফিসে পৌঁছে গিয়েছেন রাজীব কুমারও। রোজভ্যালি দুর্নীতি মামলায় জিজ্ঞাসাবাদের জন্য রাজীব কুমারকে তলব করেছিল সিবিআই। কিন্তু সেদিন হাজিরা দেননি রাজীব কুমার। কলকাতা পুর এলাকা ছাড়তে গেলে হাইকোর্টের নির্দেশ সংশোধন প্রয়োজন বলে জানিয়েছিলেন রাজীব কুমারের আইনজীবী। এরপরই হাইকোর্টের তরফে নির্দেশ দেওয়া হয়, সিবিআই ডাকলে যেতে পারেন রাজীব কুমার। বিধাননগর পুর এলাকায় যেতে তাঁর কোনও বাধা নেই।