সঞ্জয় ভদ্র: বাগুইআটি কাণ্ডের জেরে অপসারিত বিধাননগরের পুলিস কমিশনার সুপ্রতিম সরকার (Supratim Sarkar)। এই ঘটনায় আগেই ক্ষোভ প্রকাশ করেছিলেন মুখ্যমন্ত্রী তথা স্বরাষ্ট্রমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায় (CM Mamata Banerjee)। বিধাননগরের নয়া পুলিস কমিশনার হলেন গৌরব শর্মা (Gourav Sharma)। যিনি এতদিন শিলিগুড়ির পুলিস কমিশনার পদে কর্মরত ছিলেন। তাঁর জায়গায় শিলিগুড়ির নয়া পুলিস কমিশনার হচ্ছেন অখিলেশ চতুর্বেদী। সুপ্রতিম সরকারকে তুলনামূলক কম গুরুত্বপূর্ণ দায়িত্ব দেওয়া হল। তাঁকে ট্র্যাফিক পুলিসের আইজি করা হয়েছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বাগুইআটিতে দুই কিশোরের মৃত্যুর ঘটনায় পরিবারের তরফে পুলিসি গাফিলতি এবং সহযোগিতা না করার অভিযোগ উঠেছিল। এ নিয়ে তোলপার হয় রাজ্য। এমনকী ঘটনার বিবরণ শুনে প্রশাসনিক বৈঠকে বিধাননগর পুলিসের ভঊমিকা নিয়ে ক্ষোভ প্রকাশ করেছিলেন খোদ মুখ্যমন্ত্রী তথা স্বরাষ্ট্রমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এতেই দেওয়াল লিখন অনেকটা স্পষ্ট হয়ে যায়। এরপরই বাগুইআটির আইসি এবং আইও-কে সাসপেন্ড করা হয় এবং মামলার তদন্ত সিআইডির হাতে তুলে দেওয়া হয়। 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)