ওয়েব ডেস্ক : সন্তোষপুরে প্রযোজক খুনে চাঞ্চল্যকর তথ্য। ধৃত অসীম সরকারকে ৮ দিনের পুলিস হেফাজত দিয়েছে আদালত। তাকে জেরা করে চাঞ্চল্যকর তথ্য মিলেছে বলেই দাবি পুলিসের।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

৩০ জুলাই। উত্তর ২৪ পরগনার সাতবেড়িয়ায় উদ্ধার হয় প্রযোজক অসীমকান্তি পালের দেহ। এর ঠিক ৫ দিনের মাথায় অভিযুক্তকে গ্রেফতার করল পুলিস। ধৃতকে জেরা করে মিলেছে চাঞ্চল্যকর তথ্য। পুলিসের দাবি, খুন করে রবিবার সকালে হরিণঘাটার বাড়িতে যায় অভিযুক্ত অসীম সরকার। দিন পাচেক খোসমেজাজে বাড়িতেই  সময় কাটায় সে। এরমধ্যে কয়েকদিন বাড়িতে বসেই চিত্রনাট্য লেখে অসীম। পুলিসি জেরায় মিলেছে, অসীম সরকার ও প্রযোজক অসীম পাল দুজনেই ফেসবুকে একাধিক মহিলার সঙ্গে সম্পর্কের চেষ্টায় থাকত। এরমধ্যে একজনের সঙ্গে সম্পর্ক তৈরি হয় অসীম সরকারের। সেকারণেই টাকার প্রয়োজন ছিল। আর ক্যামেরা হাতাতে পারলে সেকাজ সহজ হবে বলে মনে করেছিল সে।


কীভাবে পুলিসের জালে অভিযুক্ত?
সূত্র এক, মোবাইল। প্রযোজক অসীমকান্তি পালের দেহ উদ্ধার হওয়ার পর ঘটনাস্থল থেকে একটি মোবাইল ফোন পায় পুলিস। ফোন তখন সুইচড অফ। পুলিস লক্ষ্য করে, ওই ফোন থেকে শুধু অসীম পালকেই ফোন করা হত। এরপর গত এক বছরের কল লিস্ট বের করে পুলিস। সেখান থেকে যে নম্বরের সিম থেকে ওই ফোনে টাকা ভরা হয়, সেই নম্বর পাওয়া যায়। জিজ্ঞাসাবাদ করে জানা যায় এটি অসীম সরকারের ফোন । সেখান থেকেই তার বর্তমান নম্বর পায় পুলিস।


সূত্র দুই, সিসিটিভি ফুটেজ। অন্যদিকে অসীম পালের স্ত্রীর কাছ থেকে আগেই পুলিস জেনেছিল, বনগাঁর একটি ছেলে ২৩ জুলাই সকালে তাঁকে ফোন করে। ওইদিন দুপুরেই অসীম পালের সন্তোষপুরের বাড়িতে আসে সে। সিঁড়ি দিয়ে ওঠার সময় সিসিটিভির ফুটেজ পায় পুলিস। এর আগেই যেখান থেকে ফোন নম্বরে টাকা ভরত অভিযুক্ত,তার মালিকের হদিস মিলেছে । সেই মালিকই চিহ্নিত করেন হরিণঘাটার অসীম সরকারকে। এরপরেই তাকে গ্রেফতার করে পুলিস।


২৯ জুলাই বাড়ি থেকে বেরনোর সময় পরদিন অর্থাত ৩০ জুলাই সকাল ১০টা নাগাদ বাড়ি ফিরবেন বলে স্ত্রীকে জানান অসীমবাবু। ফিরে আসেননি তিনি। উদ্ধার হয় তাঁর দেহ। এই ঘটনায় তদন্ত কীভাবে শুরু হবে, তা প্রথমে বুঝেই উঠতে পারেনি পুলিস। জট খোলে মোবাইল ফোনে। এরপর সিসিটিভি ফুটেজ কাজ আরও সহজ করে দেয়। প্রথমে অস্বীকার করলেও পরে পুলিসি জেরায় খুনের কথা কবুল করে অভিযুক্ত অসীম সরকার।


আরও পড়ুন, অনাহারে, বিনা পোশাকে মানসিক নির্যাতন; জলপাইগুড়ির জোড়া খুনে চাঞ্চল্যকর তথ্য!