অরূপ আর ফিরবে না। ছেলেকে  হারিয়ে শোকে পাথর বাবা-মা। অভিযুক্তদের শাস্তির দাবিতে রাজ্যজুড়ে তোলপাড়। কিন্তু কী আশ্চর্য, ঘটনার ছদিন পর এখনও সেই পাঁচ অভিযুক্তের হদিসই পেল না পুলিস!  এখন তাদের সন্ধানে ভিন রাজ্যে যেতে হচ্ছে পুলিসকে। জীবন দিয়ে প্রতিবাদের মাশুল দিয়ে গেল অরূপ ভান্ডারি। প্রতিবাদের সেই স্ফুলিঙ্গ বিবিবাগানের গলি ছাড়িয়ে এখন রাজপথে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বেপরোয়া ৫ জনেরই নামধাম পেয়েছে পুলিস। কিন্তু একজনকেও এখনও পাকড়াও করে উঠতে পারেনি। অভিযুক্ত আনন্দ প্রসাদ, শুভম দুবে ও বরুন শর্মার ছবি চব্বিশ ঘণ্টার হাতে এসেছে। অরূপকে মারধরে জড়িত এই তিন দুষ্কৃতী এবং তাদের সাগরেদদের বাড়িতে খোঁজ নিতে গিয়ে মিলেছে চাঞ্চল্যকর তথ্য। প্রতিবেশীদের বক্তব্যেই স্পষ্ট, চাইলে পুলিস পালানোর আগেই ওদের ধরতে পারত।


প্রশ্ন উঠছে, আদৌ কি অভিযুক্তদের ধরতে আগ্রহী ছিল পুলিস? পুলিসকর্তার এই মন্তব্যই উসকে দিচ্ছে আরও একঝাঁক প্রশ্ন। গোষ্ঠী সংঘর্ষেই মৃত্যু হয়ে থাকলে অরূপের বাড়ির সামনে পুলিস পাহারা বসানো হল কেন? কেনই বা তড়িঘড়ি অরূপের ভাইকে চাকরি দেওয়ার কথা ঘোষণা করতে হল মন্ত্রীকে? সূত্রের খবর, অভিযুক্তদের খোঁজে ভিন রাজ্যে রওনা হয়েছে পুলিসের দল। কিন্তু প্রশ্ন থাকছেই, তবে কি চাপের মুখে পড়েই সক্রিয় হল সরকার? এবং অবশেষে তত্‍পর হল পুলিসও?