নিজস্ব প্রতিবেদন : রঙের উত্সবে সকাল থেকেই আনন্দে মেতে উঠেছেন বিদ্যুতমন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায়। রাজ্য সরকারের হেভিওয়েট মন্ত্রী, দুঁদে রাজনীতিক, কিন্তু আজ সব ব্যস্ততা তুলে রাখলেন অন্যদিনের জন্য। আজকের এই দিনটা তাঁর কাছে একেবারেই আলাদা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

হাতে একতারা, গলায় বাউল গানের সুর, রঙের উত্সবে একেবারে ভিন্ন মেজাজে ধরা দিলেন বিদ্যুতমন্ত্রী। সকাল থেকেই আবির হাতে বেরিয়ে পড়েছেন শোভনদেব চট্টোপাধ্যায়। নিজে তো রঙিন হয়েইছেন, হাতের সামনে যাকে পাচ্ছেন, তাঁকেই আবিরে রাঙিয়ে তুলতে সময় নষ্ট করছেন না বিদ্যুতমন্ত্রী।


রঙের উত্সবকে তিনি যে কিছুতেই হেলায় নষ্ট করতে রাজি নন, নিজে মুখেই সেকথা জানালেন মন্ত্রী। শোভনদেব চট্টোপাধ্যায় বলেন, "আজকের দিনটা অন্য দিনগুলির থেকে আলাদা। আজকের দিনটা হচ্ছে রঙিন। সব কাজ আজ বন্ধ। আজ শুধু সকলের সঙ্গে হই হই করে দোল পালন।"


পাশাপাশি তিনি সাফ জানালেন, এদিন আর কোনও রঙে কোনও বিভেদ নেই। পছন্দের তালিকায় রয়েছে লাল, নীল সব রংই। শুধু তাই নয়, দোল উত্সবে মাতোয়ারা বিদ্যুতমন্ত্রী এদিন এও বলেন, রং খেলার জন্য সবার আগে দরকার একটা 'রঙিন মন'।


শুধু কথায় নয়, তাঁর মন যে আজ কতটা 'রঙিন', তার প্রমাণ রইল বিদ্যুতমন্ত্রীর গলায় বাউলের সুরে...



তবে এটাই প্রথম নয়, ইতিমধ্যেই ছবিতে প্লেব্যাক গেয়ে যথেষ্ট সাড়া ফেলে দিয়েছেন শোভনদেব চট্টোপাধ্যায়। আরও পড়ুন, ইমনের সঙ্গে গলা মেলালেন 'সাবধানী' কল্যাণ