কলকাতা : ২১শে ফেব্রুয়ারি রাজ্যে আসছেন প্রধানমন্ত্রী মোদী। দিনভর একগুচ্ছ কর্মসূচিতে তাঁর সঙ্গী হবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। অথচ দলের রাজ্য কমিটির জন্য কোনও সময় বরাদ্দ করেননি মোদী। ফলে চরম অস্বস্তিতে দলের রাজ্য নেতৃত্ব।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ওই দিন একদিনের সফরে রাজ্যে আসছেন নরেন্দ্র মোদী। যোগ দেবেন একাধিক সরকারি কর্মসূচিতে। রাজ্যের প্রশাসনিক প্রধান হিসাবে কর্মসূচিতে তাঁর সঙ্গী হবেন মুখ্যমন্ত্রী।


সামনেই রাজ্য বিধানসভা নির্বাচন। মার্চের ২ তারিখে ঘোষণা হতে পারে নির্বাচনের সূচি। তবে ভোটের আগে একাধিক বিষয়ে দলের কর্মীদের প্রশ্নের মুখে রাজ্য বিজেপি নেতৃত্ব। সারদাকাণ্ড নিয়ে বিজেপির আন্দোলন এখন অতীত। এই পরিস্থিতিতে প্রধানমন্ত্রীর সঙ্গে মুখ্যমন্ত্রীর দিনভর একাধিক অনুষ্ঠানে যোগ দেওয়ার কর্মসূচি ঘিরে নতুন করে অস্বস্তির মুখে পড়ার আশঙ্কা করছেন রাজ্য বিজেপি নেতারা।


কর্মীদের উদ্বেগ দূরে রাখতে রাজ্য বিজেপি নেতৃত্বের তরফে তাই দলের শীর্ষ নেতৃত্বের কাছে আবেদন জানানো হয়েছে, ২১শে ফেব্রুয়ারি অন্তত কিছুটা সময় দলের জন্য দিন মোদী। তাদের দাবি, নতুন রাজ্য কমিটির সঙ্গে বৈঠক করুন মোদী। তা না করলে,  দলের কোনও কর্মীসভায় ভাষণ দিন। কিছুটা সময় অন্তত দলের রাজ্য সংগঠনের জন্য বরাদ্দ করুন নরেন্দ্র মোদী।