নিজস্ব প্রতিবেদন: নাগরিকত্ব সংশোধনী আইনের প্রতিবাদে উলুবেড়িয়া স্টেশনে বিক্ষোভের জেরে বিপর্যস্ত দক্ষিণ-পূর্ব শাখার ট্রেন চলাচল। শুক্রবার একজন উৎশৃঙ্খল জনতা উলুবেড়িয়া স্টেশনে যাত্রীবাহী ট্রেনে হামলা চালায়। এর জেরে আপ ও ডাউন লাইনে বন্ধ হয়ে যায় ট্রেন চলাচল। যার ফলে বাতিল হয় বেশ কয়েকটি লোকাল ট্রেন। অফিস থেকে ফেরার সময় হাওড়া স্টেশনে বিপাকে পড়েন হাজার হাজার নিত্যযাত্রী। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

শুক্রবার দুপুর ৩.৩০ মিনিট নাগাদ উলুবেড়িয়া স্টেশনে উত্তেজনা ছড়ালে বন্ধ হয়ে যায় দক্ষিণ-পূর্ব শাখার ট্রেন চলাচল। রেল লাইনের ওপর আগুন জ্বালিয়ে চলে প্রতিবাদ। বেলা গড়ালে বিক্ষোভের ঝাঁঝ কমলেও স্বাভাবিক হয়নি ট্রেন চলাচল। সন্ধে পর্যন্ত উলুবেড়িয়ায় আটকে ছিল করমণ্ডল এক্সপ্রেস ও কাণ্ডারি এক্সপ্রেস। 


গড়চায় বৃদ্ধা ঊর্মিলা ঝুন্ড খুনে গ্রেফতার বউমা ও নাতনি


দক্ষিণ-পূর্ব রেলের তরফে জারি এক বিবৃতিতে জানানো হয়েছে, চেন্নাইগামী করমণ্ডল এক্সপ্রেস, দিঘাগামী কাণ্ডারী এক্সপ্রেস ছাড়াও বিক্ষোভের জেরে প্রভাবিত হয়েছে মুম্বইগামী কুরলা এক্সপ্রেস, হাওড়াগামী ইস্ট কোস্ট এক্সপ্রেস, হাওড়াগামী যশবন্তপুর এক্সপ্রেস, আদ্রা গামী রাজরানি এক্সপ্রেস ও সাঁতরাগাছিগামী জব্বলপুর হামসফর এক্সপ্রেস। এছাড়া ১১টি লোকাল ট্রেনের যাত্রাপথ প্রভাবিত হয়েছে বলে জানানো হয়েছে। 


ট্রেন চলাচলে প্রভাব পড়েছে কৃষ্ণনগর - লালগোলা ও শিয়ালদহ দক্ষিণ শাখায়।