ওয়েব ডেস্ক:  মহালয়াতেই ট্রেলার দেখিয়ে দিয়েছেন বরুণদেব। পিকচার তো অভি বাকি হ্যায়! পুজো তো আসছেই, সঙ্গে আনছে মন খারাপের খবরও। পুজোর দিনগুলিতে বৃষ্টির পূর্বাভাস দিল হাওয়া অফিস।    


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এমনিতেই এবার যেন মা দুগ্গার বড় তাড়া। এবার ভরা বর্ষাতেই তাঁর আগমন। হিসাবমতো, ৮ অক্টোবরই রাজ্য থেকে বিদায় নেবে বর্ষা। তার আগেই মোটামুটি ভালোই ফর্মে থাকবে বর্ষা।  দেবীপক্ষের সূচনাই হল ঝিরঝিরে বৃষ্টির মধ্যে দিয়ে। রাজ্যবাসীর কাছে এখন একটাই চিন্তা, পুজোয় কি তবে বৃষ্টি হচ্ছে? নতুন জামাকাপড়গুলো পরে কি আদৌ বেরনো যাবে পুজোর দিনগুলোতে না তা প্যাকিং করেই রেখে দিতে হবে ওয়ারড্রবে! আজকে হাওয়া অফিস রাজ্যবাসীর জন্য খুব একটা ভালো খবর দিতে পারল না।


একে ঘূর্ণাবর্ত, তার ওপর নিম্নচাপ আর রাজ্যের ওপর সক্রিয় মৌসুমী অক্ষরেখা। এই ত্র্যহস্পর্শে এখন প্রহর গুনছেন রাজ্যবাসী। উত্তর পশ্চিম বঙ্গোপসাগর লাগোয়া অঞ্চলে নিম্নচাপ তৈরি হওয়ায় বিপদ আরও বাড়িয়ে দিয়েছে। আলিপুর হাওয়া অফিসের পূর্বাভাস, আজ গাঙ্গেয় পশ্চিমবঙ্গের সব জেলায় বৃষ্টি হবে। কলকাতা ও পাশ্ববর্তী অঞ্চলে রয়েছে বৃষ্টির পূর্বাভাস।


দেখুন পুজোর চারটে দিন কেমন যাবে:


আবহাওয়া দফতর সূত্রের খবর,


২৪-৩০ সেপ্টেম্বর পর্যন্ত ভারী থেকে মাঝারি বৃষ্টি হতে পারে।


২৪, ২৫ তারিখ ভারী বৃষ্টির পূর্বাভাস রয়েছে।


২৬-৩০ সেপ্টেম্বর অর্থাত্ ষষ্ঠী থেকে দশমী পর্যন্ত কলকাতা সহ পাশ্ববর্তী এলাকাগুলিতে মাঝারি বৃষ্টির সম্ভাবনা রয়েছে। যদিও ২৫ তারিখ এবিষয়ে আবারও তথ্য দেবে হাওয়া অফিস।


অতঃপর, পুজোর জামা কাপড় তো পড়বেনই, সঙ্গে পুজোর দিনগুলিতে রাখবেন ছাতা, রেইনকোট।