নিজস্ব প্রতিবেদন: ওয়েব সিরিজে অভিনয়ের সুয়োগ দেওয়ার নামে জোর করে পর্ন ভিডিয়োয় অভিনয় করিয়ে নেওয়ার অভিযোগ তুলেছিলেন বেলঘরিয়ায় দুই যুবক। বেলঘরিয়া থানায় এনিয়ে লিখিত অভিযোগও করেছিলেন তারা। কিন্তু তদন্ত এগোতেই বেঁকে বসলেন তাদের একজন। অভিযোগের ২৪ ঘণ্টা পেরোতেই কেন তিনি এমন কাণ্ড করে বসলেন তা নিয়ে রহস্য থেকেই গেল। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

হেটেলে যিনি ভিডিয়োটি শ্যুট করেছিলেন সেই নাসিব আক্তারের বাড়ি মালদহে। ভাড়া থাকতেন বেলঘরিয়ায়। এক বন্ধুর মাধ্যমে তার সঙ্গে পরিচয় হয় অভিযোগকারী যুবকের। বেলঘরিয়া থানায় এনিয়ে অভিযোগ করার পর তাদের নিউ টাউন থানায় যেতে বলা হয়। কারণ শ্যুট করার ঘটনা নিউ টাউনের।


মঙ্গলবার সকালে অভিযোগকারী এক যুবক তার আইনজীবীকে সঙ্গে নিয়ে নিউ টাউন থানায় যান। যে হোটেলে পর্ন ভিডিয়ো শ্যুটের অভিযোগ করা হয়েছিল সেই হোটেলটিও চিনিয়ে দেন। তার পর সেখান থেকে নিউ টাউন থানায় আসতে তাকে এনিয়ে লিখিত অভিযোগ করতে বলা হয়। এমনটাই পুলিস সূত্রে খবর। ওই কথা শুনেই বেঁকে বসেন ওই অভিযোগকারী যুবক।


আরও পড়ুন-রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা ৫ হাজারের নীচেই, কমল পজিটিভিটি রেট


লিখিত অভিযোগের কথা শুনেই তিনি পুলিসকে বলেন, তিনি কোনও অভিযোগ করতে চান না। থানার অফিসাররা তাকে এক ঘণ্টা সময় দেন। তার পর অভিযোগকারী যুবক লিখিতভাবে জানিয়ে দেন তিনি কোনও অভিযোগ করতে চান না। 


কেন এভাবে অভিযোগ করেও শেষপর্যন্ত বেঁকে বসলেন অভিযোগকারী যুবক? পুলিসের বক্তব্য, সম্ভবত এমনও হতে পারে ওই যুবকের সম্মতিতেই শ্যুট হয়েছিল। এখন তদন্ত হলে তাকে নিয়ে টানাটানি হবে এবং তিনি ফেঁসে যেতে পারেন। এই চিন্তা করেও বেঁকে বসতে পারেন। অভিযোগ যেহেতু হয়নি তাই মামলা রুজুর আর কোনও অবকাশ রইল না।
  


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)