কলকাতা: রজত মজুমদার সম্পূর্ণ সুস্থ। ডাক্তারি পরীক্ষায় কোনও অস্বাভাবিকতা ধরা না পড়ায় তাঁকে ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিল NRS-এর মেডিক্যাল বোর্ড। সারদা কেলঙ্কারিতে মঙ্গলবার গ্রেফতারের পরেই বুকে ব্যথা অনুভব করেন  রজত মজুমদার। NRS হাসপাতালে তিনবার ECG করা হয়েছে তাঁর। সমস্ত রিপোর্টই নর্মাল। এছাড়াও রজত মজুমদারের সিটি স্ক্যান ও মস্তিষ্কের MRI করা হয়েছিল। সেইসব রিপোর্টও নর্মাল। যদিও, তাঁর মস্তিষ্কে কয়েকটি ছোট ছোট ব্লাড ক্লট ধরা পড়েছে। চিকিত্‍সকদের মতে সেইসব ক্লট বেশ পুরনো, এবং তার থেকে অসুস্থ হয়ে পড়ার সম্ভাবনা নেই। ভবিষ্যতে কোনও শারীরিক অসুবিধা হলে তাঁকে আউটডোরে দেখানোর পরামর্শ দিয়েছে মেডিক্যাল বোর্ড।   


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

তৃণমূল নেতা সমীর চক্রবর্তীকে ওরফে বুয়াকে আজ ফের জেরা করা হতে পারে। সুদীপ্ত সেন ফেরার হওয়ার পর, প্রায় আটমাস ওই গোষ্ঠীর একটি বৈদ্যুতিন চ্যানেল চালিয়েছিলেন বুয়া। বুধবারও তাঁকে জেরা করা হয়। কেন লোকসানে চলা একটি চ্যানেলের দায়িত্ব নিলেন তিনি? এই প্রশ্নের উত্তরে সমীর চক্রবর্তীর দেওয়া যুক্তিতে পুরোপুরি সন্তুষ্ট নয় সিবিআই। তদন্তকারীদের অনুমান, চাপে পড়েই লোকসানে চলা চ্যানেলের দায়িত্ব নিতে বাধ্য হয়েছিলেন ওই তৃণমূল নেতা।


কলকাতায় মহম্মদ আলি পার্ক থেকে আজ মিছিল করবেন তৃণমূল কর্মীরা। নেতৃত্বে থাকবেন তৃণমূল নেত্রী দোলা সেন।


সারদা কাণ্ডে সম্ভবত আজ চার্জশিট পেশ করতে পারছে না সিবিআই। সিবিআই সূত্রে এমনটাই খবর। সিবিআই ৯০ দিনের মধ্যে চার্জশিট পেশ করতে না পারলে, আইন মোতাবেক সারদা রিয়েলটির মামলায় অভিযুক্ত ছয় জনেরই জামিন পাওয়ার কথা। যদিও, সারদার অন্যান্য মামলায় অভিযুক্ত হওয়ায় সুদীপ্ত সেন, দেবযানি মুখার্জি ও কুণাল ঘোষরা মুক্তি পাবেন না। কুণাল ঘোষ ছাড়া সারদা কাণ্ডে গ্রেফতার পাঁচ অভিযুক্তকে আজ আদালতে পেশ করা হয়েছে।


সারদা কেলেঙ্কারি তদন্তে জেনাইটিস কর্তা শান্তনু ঘোষকে ফের জেরা করল ইডি। সারদা গোষ্ঠীকে একটি গ্লোবাল অটোমোবালইস নামে একটি মোটরবাইক কারখানা বিক্রি করেছিলেন শান্তনু ঘোষ। সেই লেনদেন নিয়ে জিজ্ঞাসাবাদ করতেই ফের ডেকে পাঠানো হয় প্রাক্তন জেনাইটিস কর্তাকে। এছাড়াও ব্যাঙ্ক প্রতারক পুষ্পের বৈদের আর্থিক লেনদেন নিয়েও শান্তনু ঘোষকে জিজ্ঞাসাবাদ করা হয়। শান্তনু ঘোষের কাছে বেশ কিছু নথিপত্র চাওয়া হয়েছে বলে ইডি সূত্রে খবর।