নিজস্ব প্রতিবেদন : বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়ের ছবি বিজ্ঞাপনে ব্যবহার করে কম দামে ফ্ল্যাট ও বাংলো বাড়ি পাইয়ে দেওয়ার নাম করে প্রতারণার অভিযোগ উঠল লেকটাউনের একটি রিয়েল এস্টেট কোম্পানির বিরুদ্ধে। অভিযোগের তির লেকটাউনে অবস্থিত উষসী রিয়েল এস্টেট প্রাইভেট লিমিটেডের বিরুদ্ধে। অভিযোগ, বাজার থেকে কয়েক কোটি টাকা হাতিয়ে নিয়ে পালাবার ছক কষেছিলেন ওই সংস্থার কর্মকর্তারা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

অভিযোগ, বছর কয়েক আগে বর্তমান বিসিসিআই প্রেসিডেন্ট তথা প্রাক্তন ভারতীয় ক্রিকেট দলের ক্যাপ্টেন সৌরভ গঙ্গোপাধ্যায়ের ছবি ব্যবহার করে প্রথম সারির একটি বাংলা দৈনিকে বিজ্ঞাপন দেওয়া হয়। সেই বিজ্ঞাপন দেখেই বহু মানুষ উষসীর কর্মকর্তাদের সঙ্গে যোগাযোগ করেছিলেন। অভিযোগ, এরপর তাঁদের কাছ থেকে বুকিং অ্যামাউন্ট বাবদ লক্ষ টাকা নেওয়া হয়। কিন্তু বুকিং অ্যামাউন্ট নেওয়ার পর বেশ কয়েক বছর ঘুরে গেলেও, ফ্ল্যাটের হস্তান্তর করেনি রিয়েল এস্টেট সংস্থাটি।


আরও পড়ুন, 'পুলিসকে ঘুষ দিতে আমরাও তৈরি', ট্যাংরা 'অপহরণ' কাণ্ডে হাতে টাকা নিয়ে বিক্ষোভে মহিলারা



আরও পড়ুন, পাওনা লাখ টাকার টোপ দিয়ে স্ত্রীর প্রেমিককে ডেকে পাঠায় স্বামী, সকালে মিলল দেহ


এমনকি আরও অভিযোগ, বারংবার মেয়াদ পেরিয়ে গেলেও বুকিং অ্যামাউন্ট ফেরত দেয়নি সংস্থা। জানা গিয়েছে, প্রতারিতদের তালিকায় রয়েছেন টালিগঞ্জের খ্যাতনামা চিত্রপরিচালকও। অভিযোগ, প্রায়দিন ওই সংস্থার দপ্তরে বিক্ষোভ দেখাযন প্রতারিতরা। কিন্তু তা সত্ত্বেও কোনও কাজ হয়নি। এমনকি ওই সংস্থার সঙ্গে যোগাযোগ করার চেষ্টা হলেও, তাঁরা বিষয়টি এড়িয়ে যান।