অঞ্জন রায়: আমলা-মন্ত্রীদের ফোনে আড়িপাতার ব্যবস্থা করেছেন মুখ্যমন্ত্রীই। পাল্টা অভিযোগ করলেন রাজ্য বিজেপির সাধারণ সম্পাদক সায়ন্তন বসু। তাঁর দাবি, রাজ্য সভাপতি ও তাঁকে হোয়াটসঅ্যাপে কল করেন সরকারি আমলা ও মন্ত্রীরা। এর পাশাপাশি আগামী বিধানসভা ভোটে পশ্চিমবঙ্গে বিজেপি ২০০টি আসন পেতে চলেছে বলেও দাবি করেছেন সায়ন্তন। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

তৃণমূল সরকারের মন্ত্রী-আমলারা হোয়াটসঅ্যাপে তাঁদের সঙ্গে যোগাযোগ রাখেন বলে দাবি করলেন সায়ন্তন। বলেন,''মন্ত্রী, আইএএস-আইপিএস অফিসাররা হোয়াটসঅ্যাপে আমাকে ও রাজ্য সভাপতিকে কল করেন। ওনারাই বলেন, সাধারণভাবে কল করা যাবে না। জেলাশাসক ও এসপিরা নিজেদের মধ্যে হোয়াটসঅ্যাপ ছাড়া কথা বলতে পারেন না। সবার ফোন ট্যাপ করেন মমতা বন্দ্যোপাধ্যায়। আমি রাজ্য সভাপতির সঙ্গে কথা বলতে গেলে অন্য একটা নম্বরে কল করতে হয়। সেটা আমাদের নাম নেই।'' 


লোকসভায় বিজেপি ২১টা জিতেছে বলে দাবি করেন সায়ন্তন। কিন্তু বিজেপির আসনসংখ্যা তো ১৮। সায়ন্তনের ব্যাখ্যা, ১৮টা জিতেছে বিজেপি। তবে আরামবাগে ১১০০ হেরেছি। গণনা ভেস্তে দেওয়া হয়েছিল সেখানে। কাঁথিতে রিগিং করে হারানো হয়েছে। এমন অন্তত ৩টি আসনে হেরেছি। টার্গেট প্রায় অ্যাচিভ করে পেরেছিলাম। প্রসঙ্গত, লোকসভা ভোটে ২৩টি আসন জেতার টার্গেট দিয়েছিলেন অমিত শাহ।  



বিধানসভা ভোটে ইতিমধ্যেই ২০০টি আসন জেতার টার্গেট করেছেন বিজেপি নেতারা। সায়ন্তনের দাবি, ২০০ আসন পাবই। কমবেশি হতে পারে। মমতার দল ৩০-ও পেরোবে না। তৃণমূলকে পরাজিত করার জন্য যা যা দরকার, তার ব্যবস্থা করা হবে।


আরও পড়ুন- বাড়ছে অধ্যাপকদের বেতন, জানুয়ারি থেকে কার্যকর হবে UGC বেতনক্রম