জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বেলঘরিয়ার দেওয়ানপাড়ায় আদি বাড়ি অর্পিতা মুখোপাধ্যায়ের। সেই বাড়িতে এখনও থাকেন অর্পিতা মুখোপাধ্যায়ের মা। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

প্রায় দুইশো বছরের পুরনো এই বাড়ির বর্তমান বাসিন্দা অর্পিতা মুখোপাধ্যায়ের মা একা। এই বাড়িতেই বড় হয়েছেন অর্পিতা মুখোপাধ্যায় নিজে। এলাকার বাসিন্দারা জানিয়েছেন অর্পিতার মাঝে মাঝে কখনও এই বাড়িতে আসত। তাঁরা আরও জানিয়েছেন এই এলাকায় এলেই নিত্য নতুন গাড়ি নিয়ে আসতেন অর্পিতা। এবং এই ঘটনায় রীতিমত হতবাক হয়ে যান এলাকার মানুষ। তাঁদের মনে প্রশ্ন জাগে যে কী এমন করেন অর্পিতা যার জন্য নিত্য নতুন গাড়ি নিয়ে আসেন তিনি। 


একইসঙ্গে প্রতিবেশিদের তরফে জানা গিয়েছে যে এই বাড়িতে একবার মাত্র এসেছেন পার্থ চট্টোপাধ্যায়। এলাকার মানুষের প্রশন কীভাবে এত বিলাসবহুল জীবনযাপন করতেন অর্পিতা। এলাকায় অনেকেই জানিয়েছেন অর্পিতাকে নিজের ভাগ্নি বলে পরিচয় দিতেন পার্থ চট্টোপাধ্যায়। 


অর্পিতা মুখোপাধ্যায়ের মা জানিয়েছেন 'সপ্তাহে একদিন অবশ্যই আসতো। বাইরে বাইরেই কার কর্ম করেছে। ও সিরিয়াল করেছে, সিনেমা করেছে, প্রযোজনা সংস্থার সঙ্গে ছিল। ও ব্যবসা করেছে। ওঁর বাবা ভালো চাকরি করত। সেই সেন্ট্রাল গভর্নমেন্টের চাকরিটা নিল না।" 


আরও পড়ুন: Partha Chatterjee Arrest: শুভেন্দুর পরে দিলীপ, কড়া ভাষায় আক্রমণ বন্দি পার্থকে


পার্থ চট্টোপাধ্যায় সম্পর্কে তিনি বলেন, "আমাদে বাড়িতে বিশেষ কিছু আসতো না। একদিন ভৈরব গাঙ্গুলি কলেজের কাছে মিটিঙ-এ এসেছিল তখন এখানে আসে।" তিনি জানিয়েছেন মেয়েকে তিনি জিজ্ঞেস করবেন এবং বাবা-মার দায়িত্ব পালত তো করতেই হবে। একই সঙ্গে তিনি আরও বলেন বাবা মা যা চাইবে তা যদি মেয়েরা করে তাহলে তো মেয়ের বিয়ে দিয়ে দিতে পারতেন তিনি।    


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)