নিজস্ব প্রতিবেদন: একজন মহিলা নিজের দুধের শিশুকে মারছেন। তারপর সিঁড়ি দিয়ে নেমে ম্যানহোলের ঢাকনা খুলে শিশুর দেহ ফেলে দিচ্ছেন। ঠান্ডা মাথায় কীভাবে গোটা কাণ্ড ঘটাচ্ছেন একা সন্ধ্যা জৈন? সে কারণে বেলেঘাটা শিশুখুনে মাকে আরও জেরা প্রয়োজন বলে মনে করছেন তদন্তকারীরা, এদিন আদালতে এটাই জানালেন সরকারি আইনজীবী। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

গর্ভাবস্থায় ওই মহিলার মানসিক অবস্থার ব্যাপারেও জানার প্রয়োজন রয়েছে বলে মনে করেন তদন্তকারী। ওই রিপোর্ট মেডিক্যাল বিশেষজ্ঞরা খতিয়ে দেখছেন। এদিন সরকারি আইনজীবীদের সওয়ালের পর সন্ধ্যা জৈনকে আরও ৩ দিন অর্থাত্ ৭ ফেব্রয়ারি পর্যন্ত পুলিস হেফাজতের নির্দেশ দিয়েছে শিয়ালদহ আদালত। জানা গিয়েছে, জেরায় সহযোগিতা করছেন না সন্ধ্যা জৈন। 


গত ২৬ জানুয়ারি বেলেঘাটার মল্লার আবাসনের বাসিন্দা সন্ধ্যা জৈন অভিযোগ করেন তাঁর ২ মাসের শিশুকে তার ঘরে ঢুকে কেউ অপহরণ করে নিয়ে গিয়েছে। পরে পুলিসের জেরায় জানা যায়, নিজের সন্তানকে সে খুন করে আবাসনের পিছনের একটি সেপ্টিক ট্যাঙ্কে ফেলে দিয়েছেন মা।  


জেরায় ইতিমধ্যেই শিশুটির মা স্বীকার করেছেন, হরিয়ানায় এক যুবকের সঙ্গে তার সোশ্যাল সাইটে সম্পর্ক ছিল। খুনের নেপথ্যে কী পরকীয়া? তদন্তে পুলিস। বছর দশেক ধরে সোশ্যাল সাইটেও ওই যুবকের সঙ্গে সম্পর্ক রয়েছে তাঁর। ওই যুবকের কোনও ভূমিকা রয়েছে কিনা, তাও তদন্ত করে দেখা হচ্ছে।  


আরও পড়ুন- ‘কেজরিওয়াল করেছেন, একদিন ওয়েসিকেও হনুমান চালিশা পাঠ করতে দেখবেন’