ওয়েব ডেস্ক: রেড রোডকাণ্ডে ধৃত সাম্বিয়ার সঙ্গী শানুকে কলকাতায় নিয়ে এল পুলিস। আজ রাত দশটা বাইশ মিনিটে জেট এয়ারওয়েজের বিমানে তাকে কলকাতায় নিয়ে আসেন কলকাতা পুলিসের  অফিসারেরা।  সঙ্গে ছিলেন শানুর দাদা খালিদ। বিমানবন্দর থেকে বের করে পুলিসের গাড়িতেই তাকে আনা হয় লালবাজারে। আগামিকাল শানুকে পেশ করা হবে আদালতে। রবিবার রাত আড়াইটে নাগাদ দিল্লির কমলা মার্কেট থানা এলাকার আজমেঢ়ি গেটে এক আত্মীয়ের বাড়ি থেকে শানুকে গ্রেফতার করে পুলিস।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ঘটনার পর থেকে গা ঢাকা দেওয়া শানু রবিবার সকালে ফোনে কথা বলে তার দূর সম্পর্কের এক দাদার সঙ্গে। তাকে দিল্লিতে থাকার ব্যবস্থা করে দিতে বলে। একথা পুলিসকে জানিয়ে দেন শানুর ওই দাদা ইমরান খান। দিল্লির আজমেঢ়ি গেটে তাদের এক আত্মীয়ের বাড়িতে থাকার ব্যবস্থা করেন ওই দাদা। এরপরেই শানুকে ধরতে দিল্লি রওনা হয় কলকাতা পুলিসের গুণ্ডাদমন শাখার অফিসাররা।


রেড রোড কাণ্ডে তপসিয়া থেকে একটি স্কোডা গাড়ি বাজেয়াপ্ত করল পুলিস। গাড়িটি ছিল সাম্বিয়ার সঙ্গী জনির হেফাজতে। তবে জনি গাড়িটির মালিক, নাকি অন্যের গাড়ি হেফাজতে রেখে তা বিক্রির চেষ্টা করছিল সে, সেটাই খতিয়ে দেখছে পুলিস। এদিন  ওই গাড়ির চাবি লালবাজারে এসে জমা দিয়ে যান জনির আইনজীবী। সংবাদমাধ্যমের কাছে তিনি দাবি করেছেন, সাম্বিয়ার অডি গাড়িতে ছিল না জনি ও শানু। তারা ছিল পিছনের স্কোডা গাড়িতে। সেই গাড়ির চাবিই তিনি জমা দিয়ে গেলেন লালবাজারে।