বিক্রম দাস: জেলের ভেতরে আংটি পরে কেন? পার্থ চট্টোপাধ্যায়কে নিয়ে প্রশ্ন তুলে দিল ইডি। বুধবার ইডির আইনজীবী বলেন, একজন কয়েদি কীভাবে জেলের ভেতরে আংটি পরে জেলে থাকতে পারেন। এটা জেল ম্যানুয়েলের পরিপন্থী। এর থেকেই বোঝা যায় তিনি কতটা প্রভাবশালী। পার্থ চট্টোপাধ্যোয়কে একবার আঙুলগুলো দেখাতে বলুন। আইনজীবীর কথা শুনে বিচারপতি পার্থকে লক্ষ্য করে বলেন, হাতের তালুটা তুলে একবার দেখান।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-কারাবাসের দিনগুলোতে প্রেম! পার্থ-অর্পিতার জমজমাট অনস্ক্রিন প্রেম ভাইরাল...


শুনানিতে এমন জেরায় অপ্রস্তুত হয়ে পড়ে পার্থ চট্টোপাধ্যায়। বিচারপতি জিজ্ঞাসা করেন, কটা আংটি পরে আছেন হাতে? আপনাকে কেউ বলেনি যে এসব নিয়ে জেলে ঢোকা যায় না? বিচারকের ওই কথা শুনে পার্থর আইনজীবী বলেন, পার্থবাবুর এটা জানার কথা নয়। উনি জেল ম্যানুয়াল জানেন না। অন্যদিকে, পার্থ চট্টোপাধ্যায় বলেন, দুটো আঙুলে আংটি আছে। আমাকে কেউ বলেননি আংটি পরে জেলে ঢোকা যায় না। স্বাস্থ্যের জন্য ২টো আংটি পরেছি। এমনকিছু দামি নয় আংটিগুলো।


বুধবার ভার্চুয়ালি পার্থ চট্টোপাধ্য়ায় ও অর্পিতা মুখোপাধ্যায়ের শুনানি হয়। সেইসময় ইডির আইনজীবী বিচারপতির কাছে আবেদন করেন তিনি যেন পার্থ চট্টোপাধ্যায়ের আঙুলগুলো একবার দেখেন। এরপরই পার্থকে ক্যামেরার সামনে হাতের আঙুল দেখাতে বলেন ইডির আইনজীবী। দেখা যায় তাঁর হাতের দুটি আঙুলে রয়েছে ২টি আংটি। এরপরই বিচারপতি বলেন, আপনি নিজেকে আইনের ছাত্র বলেন! জেলে কোড অনুযায়ী আংটি পরে জেলে থাকা যায় না। 


এর আগে আর এক ভার্চুয়াল শুনানিতে গত ১৪ মার্চ শুনানিতে অর্পিতার সঙ্গে খুনশুটিতে মেতে ওঠেন পার্থ চট্টোপাধ্যায়। স্ক্রিনেই চলল ‘খুলে-আম’ খুনসুটি। অর্পিতার দিকে লাভ সাইন দেখান পার্থ। উত্তরে হাসলেন অর্পিতাও। আবার অর্পিতাকে দুষ্টুমি করে জিভ ভেঙালেন পার্থ চট্টোপাধ্যায়। হেসে গড়িয়ে পরলেন অর্পিতা। আবার একসময় অর্পিতাকে কপট বকুনিও দিলেন পার্থ চট্টোপাধ্যায়। ২১ জুলাইয়ের পরে কেতে গিয়েছে এতদিন। তারপর ভার্চুয়াল শুনানি আর সেখানেই দেখা গেল এই রোম্যান্টিক ছবি।


১৫ মার্চ কলকাতা হাইকোর্টে শুরু হয় শুনানি। পার্থ চট্টোপাধ্যায়ের আইনজীবী তাঁর মেডিকেল সংক্রান্ত বিষয়ে সাবমিশন করছিলেন। সেই সময়েই কোর্টের ভিতরের স্ক্রিনে দেখা যায় পার্থ এবং অর্পিতাকে। এরপরের ঘটনা থেকে প্রশ্ন উঠছে যে দুজনেই কি সাইন ল্যাঙ্গুয়েজে অভ্যস্ত?


এদিন স্ক্রিনে দেখা গেল পার্থ অর্পিতাকে। একে অপরকে দেখে মুচকি হাসি। দুজনেই ভালো আছেন কিনা জানতে চাইলেন ইশারা করে। দুজনেই জানালেন ভালো আছেন। তারপর ২.৫৪ মিনিটে পার্থ  ইশারা করে অর্পিতাকে জানতে চান খেলেছে কিনা। অর্পিতা পাল্টা জিজ্ঞেস করে খাওয়ার বিষয়ে। অর্পিতা ইশারা করে জিজ্ঞেস করে শুনতে পারছো? পার্থ জানান না। ইশারা করে পাল্টা একই প্রশ্ন পার্থ করেন অর্পিতাকে। অর্পিতাও জানায় না। এরপর অর্পিতার উদ্দ্যশে জিভ বের করে ভেঙাতে দেখা যায় পার্থকে। তা দেখে হেসে ফেলেন অর্পিতা। আবার অর্পিতার প্রশ্ন আসে তিনি খেয়েছেন কিনা?


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)