ওয়েব ডেস্ক: এক মাস নয়, মেরামতির জন্য স্কুল বন্ধ থাকবে মাত্র কয়েকদিন। ক্ষতিগ্রস্ত লীলাদেবী স্কুল পরিদর্শন করে বললেন শিক্ষামন্ত্রী। একইসঙ্গে তাঁর আশ্বাস, কোনও হুমকির কাছে মাথা নোয়ানো হবে না, স্কুল চলবেই।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ক্ষতিগ্রস্ত স্কুল মেরামতির দায়িত্ব নেবে সরকার। সোমবারই ঘোষণা করেছিলেন মুখ্যমন্ত্রী। সেইমত মঙ্গলবার থেকে শুরু হল প্রোমোটারের থাবায় ক্ষতিগ্রস্ত বাগুইআটির লীলাদেবী মেমোরিয়াল স্কুল মেরামতির কাজ। সকালে বৈঠকে বসেন অভিভাবক, শিক্ষক-শিক্ষিকারা। সিদ্ধান্ত হয়, মেরামতির জন্য একমাস বন্ধ থাকবে স্কুল।


এরই মধ্যে স্কুল পরিদর্শনে যান শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। সব শুনে শিক্ষামন্ত্রী বলেন, একমাস নয়, মেরামতির জন্য স্কুল বন্ধ থাকবে কয়েকদিন। প্রয়োজনে বেশি শ্রমিক দিনরাত কাজ করে যত দ্রুত সম্ভব শেষ করবেন মেরামতি। একইসঙ্গে শিক্ষামন্ত্রীর আশ্বাস, স্কুল চলবেই। কোনও হুমকির কাছে মাথা নোয়ানো যাবে না। স্কুল কর্তৃপক্ষের যে কোনও প্রয়োজনে পাশে থাকবে সরকার। উদ্যোগে খুশি শিক্ষক-শিক্ষিকা ও অভিভাবকরা।


গত শুক্রবার রাতে বাগুইআটির দশদ্রোণ এলাকার এই স্কুলবাড়ি ভেঙে গুঁড়িয়ে দেয় একদল দুষ্কৃতী। পরে গ্রেফতার হয় অভিযুক্ত প্রোমোটার। সোমবার ভাঙা স্কুলঘরেই একপ্রস্থ ক্লাস হয়। সব শুনে স্কুলবাড়ি মেরামতির আশ্বাস দেন মুখ্যমন্ত্রী।