জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: নবান্নে অভিযানে ধৃত ছাত্রসমাজের নেতা সায়ন লাহিড়ির পাশে শুভেন্দু অধিকারী। তাঁর হুঁশিয়ারি, 'মমতার পুলিসের হাল বাংলাদেশের থেকেও খারাপ হবে'!


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন:  Nabanna Abhijan|Lalbazar: 'খুঁজে খুঁজে অপরাধীদের ধরব', নবান্ন অভিযানের গুন্ডামি ভুলতে পারছে না পুলিস!


পুলিসের জালে নবান্ন অভিযানে অন্যতম আয়োজন সায়ন লাহিড়ি। তাঁর বিরুদ্ধে খুনের চেষ্টা মামলা রুজু করা হয়েছে। ধৃতকে ১০ তারিখ পর্যন্ত পুলিসি হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত। শুভেন্দু বলেন, 'সায়নের নিঃশর্ত মুক্তির দাবিতে এই অত্যাচারনী, বিধানসভার সংখ্যা জোরে যে দাম্ভিক, হাজার হাজার কোটি টাকা বেআইনিভাবে, সংগ্রহ করে যিনি অর্থশালী। পুলিসকে কার্যত চাকরে পরিণত করে, ক্যাডারে পরিণত করে, রাজ্যে সরকারী ব্যবস্থা এবং সংবিধানকে ধূলিসাত্‍ করে দিয়েছেন। সেই মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে আমাদের সংগ্রাম চলছে, চলবে'।


এদিকে আরজি কর কাণ্ডে পর ধর্ষণের বিরুদ্ধে কড়া আইন আনতে চলেছে রাজ্য সরকার। আজ, বুধবার মেয়ো রোডে  টিএমসিপির প্রতিষ্ঠা দিবসে সভায় সেকথা জানিয়েছেন মুখ্যমন্ত্রী নিজেই। শুভেন্দু বলেন, 'BNS-র পরে আইন আনতে পারেন না। আরজি কর ইস্যুতে ছোট করে দেখাচ্ছেন। BNS-র পরে এর লোকাসস্ট্যান্ডি কী আছে? বেআইনি কাজ করেন কী করে? বিধানসভা কবে বসবে, স্পিকার জানাবেন। এই অ্যাসেম্বলি ডাকতে গেলে স্পিকার রাজ্যপালের কাছে ফাইলটা পাঠাতে হবে। প্রস্তাব আকারে আনতে পারেন না, প্রস্তাব কখনও আইন নয়। যদি বিল আনেন, রাজ্যপালের সম্মতি লাগবে'।


আরও পড়ুন:  Nabanna Abhijan | Balaram Bose: নবান্ন অভিযানে 'গেরুয়া' বৃদ্ধ কে? পুলিসকে 'চুড়ি পরা' নয়, আসলে নাকি বলতে চেয়েছিলেন...



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)