জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ডিসেম্বর ধামাকার হুঁশিয়ারি দিয়েছিলেন শুভেন্দু অধিকারীর। কিন্তু হাজরার সভামঞ্চ থেকে শুভেন্দুর যেন ফোকাস শিফট হল! মমতা বন্দ্যোপাধ্য়ায় বা অভিষেক বন্দ্যোপাধ্য়ায় শুধু নন, নাম না করে শুভেন্দু অধিকারী নিশানা করলেন দিলীপ ঘোষকেও। 'মর্নিং ওয়াকে গিয়ে মন্তব্য করি না।' হাজরার সভায় বললেন শুভেন্দু। বেনামে বিঁধলেন দিলীপকে। মঞ্চে তখন তাঁর পাশে বসে বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

প্রসঙ্গত, অপেক্ষা করুন, ডিসেম্বর মাসের তিনটে তারিখের উপরে নজর রাখুন। রাজ্যের একাধিক জায়গায় সভা করে একথা বলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। শুভেন্দু অধিকারীর দেওয়া সেই ডিসেম্বর ধামাকার তিনটি তারিখের প্রথম দিনটি ছিল আজ। ১২, ১৪ এবং ২১ ডিসেম্বর ধামাকার নির্ঘণ্ট ঘোষণা করেছিলেন বিরোধী দলনেতা। কারণ বার বারই শুভেন্দুকে বলতে শোনা গিয়েছে, '১২, ১৪, ২১ তিনটে দিন খুব গুরুত্বপূর্ণ। ওয়েট অ্যান্ড ওয়াচ।' হুঁশিয়ারির পর এদিন কী বোমা ফাটান বিরোধী দলনেতা? তা নিয়ে রাজনৈতিক মহলে তুঙ্গে ছিল জল্পনা। কিন্তু বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর ডিসেম্বর ধামাকা নিয়ে প্রশ্ন করা হলে, রাজ্য বিজেপির প্রাক্তন সভাপতি দিলীপ ঘোষ চাঁচাছোলা ভাষায় বলেন, 'জানি না ১২ তারিখের সঙ্গে কী বিশেষ সম্পর্ক রয়েছে। রাজনীতির সঙ্গে এর কোনও সম্পর্ক রয়েছে বলে আমার মনে হয় না।'


দিলীপের এই মন্তব্যের পরই হাজরার সভা থেকে শুভেন্দুর বেনামে 'মর্নিং ওয়াক' মন্তব্য যে তাঁকেই নিশানা করে তা আর বলার অপেক্ষা রাখে না! কারণ, প্রতিদিন দিলীপ ঘোষের মর্নিং ওয়াকে বেরনো, চায়ে-পে চর্চায় যোগদান ও বিভিন্ন ইস্যুতে মন্তব্য করা বাংলার রাজনীতিতে এতদিনে সুপরিচিত। আর সেই প্রেক্ষাপটে শুভেন্দুর এই মন্তব্য আরও একবার চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিল বিজেপির অন্তর্দন্দ্ব। 


আরও পড়ুন, Partha Chatterjee: বিজেপির ডিসেম্বর ধামাকায় কী হতে পারে তৃণমূলের? সাফ জবাব দিলেন পার্থ


Taslima Nasarin: 'ওরাও মুসলিম কিন্তু...' মরক্কোর ফুটবলারের স্ত্রীর খোলামেলা ছবি শেয়ার তসলিমার



(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)