জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: 'বিজেপি চুরি আটকাতে চায়'। দিল্লি রওনা দিলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। জানালেন, 'কাল সন্ধ্যা ৬টায় প্রতিমন্ত্রী সাথী নিরঞ্জনা জ্যোতি, কৃষিভবনে ওনাদের সঙ্গে দেখা করব। তার আগে আমার সঙ্গে বৈঠক হবে কৃষিভবনে, ৪টের সময়'।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন:  TMC: '১০ বছরে বরাদ্দ বৃদ্ধি দয়া নয়', কেন্দ্রীয় গ্রামোন্নয়ন মন্ত্রীকে জবাব তৃণমূলের


এদিন কলকাতা বিমানবন্দরে শুভেন্দু বলেন, 'যাঁরা প্রকৃত জবকার্ড হোল্ডার, তাঁদের নিয়ে তো বিজেপি আপত্তি নেই। বিজেপি চুরি আটকাতে চায়। ১ কোটি ৩২ লক্ষ ভুয়ো জব কার্ড পশ্চিমবঙ্গে, আমি দিল্লিতে গিয়ে সুনিশ্চিত করব, ভুয়ো জবকার্ডে যাঁরা টাকা তুলেছেন, তাঁরা যেন আইনের আওতায় আসে। ভুয়ো জবকার্ড যাঁরা ইস্যু করেছেন, পঞ্চায়েতে প্রধানরা, আঠেরো থেকে তেইশ, তেরো থেকে আঠেরো। তাঁদের বিরুদ্ধে যেন আইনানুগ ব্যবস্থা হয়'।



এদিকে আজ, সোমবার ছিল বকেয়ার দাবিতে দিল্লিতে তৃণমূলের প্রতিবাদ কর্মসূচির প্রথমদিন। কিন্তু পুলিসের হুঁশিয়ারিতে সত্যাগ্রহের মাঝ-পথেই রাজঘাট ছাড়তে হয় দলের সাংসদ, বিধায়কদের। অভিষেকের হুঁশিয়ারি, 'বিজেপি বা কেন্দ্রের সরকার যত আটকানোর চেষ্টা করবে, ততই কিন্তু এই লড়াই তীব্রতর হবে। হাজার চেষ্টা করুক, এটা তো মানুষের দাবি, এটা তো তৃণমূলের দাবি নয়, কোনও রাজনৈতিক দলের দাবি নয়'।


আরও পড়ুন: Nursing Student Death: নার্সিং পড়ুয়ার অস্বাভাবিক মৃত্যুতে অভিযুক্ত প্রেমিকই!


শুভেন্দু বলেন, 'এরা লড়বে! পুলিস নির্ভর শাসকদলের পার্টি, আমরা সিপিএমের সঙ্গে লড়াই করা লোক, তৃণমূলের সঙ্গে লড়াই করা লোক। ওর পিসি একটা সময়ে করেছিল, পরে পাল্টে গিয়েছে। ওরা কী লড়বে'? অভিষেককে কটাক্ষ, 'নরেন্দ্র মোদী দেশে স্থায়ী সম্পদ সৃষ্টি করছেন, আর উনি, ওনার বউ, ওনার শ্য়ালিকা, ওনার পরিবার পশ্চিমবঙ্গ, ভারতবর্ষের টাকা বিদেশে পাচার করছেন। সেজন্য স্ত্রীর নামে থাইল্যান্ডের রাজধানী ব্যাংককে  কাশিকর্ণ শাখাতে কয়লার টাকা পাওয়া যায়'।


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)