জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মহিলা সাংবাদিকের শ্লীলতাহানির অভিযোগে সাসপেন্ড!‌ দলের সিদ্ধান্তে 'মর্মাহত' সাসপেন্ডেড সিপিএম নেতা তন্ময় ভট্টাচার্য। বললেন, 'যে আচরণ আমি করিনি, সেই আচরণ দলের ভাবমূর্তি ক্ষুন্ন করবে কী  করে, আমি জানি না। কারও সম্পর্কে কোনও আচরণের মিথ্যা অভিযোগ কেউ করলে পরে সেটাকে অভিযোগ বলে কেন গ্রহণ করবে, তাও আমি জানি না'।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন:  Tanmoy Bhttacharya: মহিলা সাংবাদিকের শ্লীলতাহানিতে অভিযুক্ত সিপিএমের তন্ময় ভট্টাচার্য! এবার সাসপেন্ড...


ঘটনাটি ঠিক কী? সিপিএম নেতা, প্রাক্তন বিধায়ক তন্ময় ভট্টাচার্যের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ করেছেন এক মহিলা সাংবাদিক। আজ, রবিবার দুপুরে ফেসবুক লাইভে ওই সাংবাদিক অভিযোগ করেন, সকালে তন্ময়ের সাক্ষাত্‍কার নিতে গিয়েছিলেন, সেই সময় সিপিএম নেতা তাঁর কোলে পড়েন! এরপর তড়িঘড়ি তন্ময়কে সাসপেন্ড করার সিদ্ধান্ত নেয় সিপিএম নেতৃত্ব। চিঠিতে উল্লেখ, 'তন্ময় ভট্টাচার্যের বিরুদ্ধে উত্থাপাতি মহিলা সাংবাদিকের অভিযোগে জনমানসে পার্টি ভাবমূর্তি ক্ষুন্ন করেছে'।


সাসপেন্ড হওয়ার পর জি ২৪ ঘণ্টাকে তন্ময় বলেন, 'দলের এই সিদ্ধান্ত চরম বেদনাদায়ক। আমি মর্মাহত। আমি আজীবন বামপন্থী। আমার পরিবার বামপন্থী পরিবার।  আমি কমিউনস্ট স্লোগান মাথা উঁচু করে বলেছি। জীবনের শেষদিন পর্যন্ত বামপন্থীর পথে মাথা উঁচু করে থাকব। বামপন্থার পথ থেকে কেউ আমায় সরাতে পারবে না। অতীতে বহু প্রলোভন এসেছে, আমি প্রলোভনের ফাঁদে পা দিইনি। ভবিষ্যতেও কোনও প্রলোভনে পা দেব না, কেউ যদি আবিষ্কার করতে যান, তাহলে ভুল করবেন'।



আরও পড়ুন:  Amit Shah: কলকাতায় শাহের সঙ্গে দেখা হল না আরজি করের নির্যাতিতার বাবা-মায়ের!


সাসপেন্ডেড সিপিএম নেতার আরও বক্তব্য, 'এই ঘটনায় রাজ্য সম্পাদকের সাংবাদিক বৈঠক দেখি।   তিনি বলেছিলেন, আমাদের ইন্টারনাল কমপ্লেইল কমিটিতে পাঠানো হবে। আমি রাজ্য সম্পাদক হলে আমিও তাই করতাম। কিন্তু কমিটি আমায় ডাকল না, আমার কথা শুনল না, তার আগে আমি সাসপেন্ড ঘোষিত হয়ে গেলাম। এটা বেদনায়ক'।


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)