রণয় তিওয়ারি: এক টলিউড অভিনেত্রীকে ধর্ষণের অভিযোগ ঘিরে চাঞ্চল্য ছড়াল।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বছর ছাব্বিশের এক টলিউড অভিনেত্রীকে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ। অভিনেত্রী আঙুল তুলেছেন তাঁরই প্রেমিকের দিকে।
নির্যাতিতার বয়ান অনুযায়ী, গত ৫ জুলাইয়ের ঘটনা। ফ্ল্যাট ফাঁকা থাকায় ওই অভিনেত্রীকে জোর করে ধর্ষণ করা হয় বলে অভিযোগ। শুধু তাই নয়, অভিনেত্রীর অশ্লীল ছবি মোবাইলে ভিডিয়ো করে রাখে তাঁর প্রেমিক।
কাউকে কিছু জানালে সেই ভিডিয়ো ভাইরাল করে দেওয়ার হুমকি দেওয়া হয় বলেও অভিযোগ। মানসিকভাবে ভেঙে পড়েছিলেন অভিনেত্রী। তাঁর কথায়, "এক আত্মহত্যা করার কথাও ভাবি।" শেষমেশ বুধবার যাদবপুর থানায় অভিযোগ করেন।

ঘটনার প্রেক্ষাপট বলতে গেলে পিছিয়ে যেতে হবে বেশ খানিকটা বছর। সালটা ২০০৯- বন্ধুদের গ্রুপে আড্ডা দেওয়ার ফাঁকেই মধ্যমগ্রামের যুূবকের সঙ্গে পরিচয় হয় ওই অভিনেত্রীর। এরপর তাঁদের মধ্যে আর যোগাযোগ ছিল না। কল্যাণীর বাসিন্দা হলেও কর্মসূত্রে গল্ফগ্রিনের একটি বাড়িতে থাকতেন তরুণী। এরপর ২০১৭ সালে তাঁদের ফের দেখা হয়, তখন থেকেই ঘনিষ্ঠতা বাড়ে। সেবছরই অভিনেত্রীকে প্রেমের প্রস্তাব দেন পেশায় ব্যবসায়ী ওই যুবক।
অভিযোগ, কিছুদিন পর থেকেই ওই যুবক ব্যবসার নাম করে তাঁর কাছ থেকে টাকা চাইতে শুরু করেন। অনেকসময় তাঁকে মারধর করা হত বলেও অভিযোগ। এরপর তাঁদের সম্পর্ক ভেঙে যায়। এরপর চলতি বছর এপ্রিল মাসে ফের ওই যুবক ফোন করে অভিনেত্রীর কাছে ক্ষমা চান। আবারও সম্পর্ক নতুন করে দানা বাঁধতে শুরু করে। সম্প্রতি ওই যুবক ৩০ হাজার টাকা চেয়েছিলেন অভিনেত্রীর কাছে।

এরপরই ৫ জুলাইয়ের ঘটনা। টাকা নিতে অভিনেত্রীর ফাঁকা ফ্ল্যাটে পৌঁছন যুবক। এরপর সুযোগ বুঝে তাঁকে জাপটে ধরেন। অভিযোগ, অভিনেত্রীকে ধর্ষণ করে তাঁর অশ্লীল ভিডিয়ো করে রাখেন ওই যুবক। অভিনেত্রী জানান, প্রথমে বেশ কয়েকদিন এতটাই বিপর্যস্ত ছিলেন তিনি যে আত্মহত্যার কথা মাথায় এসেছিল তাঁর। এরপর হিউম্যান রাইটসের সদস্যের সঙ্গে কথা বলেন। তাঁরাই তাঁর মনোবল বাড়িয়ে থানায় যাওয়ার পরামর্শ দেন। এরপর যাদবপুর থানায় অভিযোগ দায়ের করেন তিনি। চিত্তরঞ্জন মেডিক্যাল কলেজ হাসপাতালে তাঁর পরীক্ষাও হয়।

আরও পড়ুন:  সেনাবাহিনীতে নিষিদ্ধ হল ৮৯ অ্যাপ, তালিকায় Facebook-TikTok-Helo-Instagram
 তদন্তে নেমেছে পুলিস। অভিনেত্রীর বয়ানও খতিয়ে দেখা হচ্ছে।