নিজস্ব প্রতিবেদন: অবশেষে গ্রেফতার তিন জন। রাজ্যের প্রাক্তন মুখ্য সচিব আলাপন বন্দ্যোপাধ্যায়ের স্ত্রীকে হুমকি চিঠি দেওয়ার অভিযোগে গ্রেফতার করা হয়েছে তিনজনকে। এদের মধ্যে রয়েছেন ডাক্তার অরিন্দম সেন, টাইপিস্ট বিজয় কয়াল এবং ড্রাইভার রমেশ সাউ। এই তিনজনকেই গ্রেফতার করেছে হেয়ার স্ট্রিট থানার পুলিস। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আলাপন বন্দ্যোপাধ্যায়কে খুনবের হুমকি দেওয়ার পরে তদন্ত শুরু করে হেয়ার স্ট্রিট থানার পুলিস। সেই সূত্র ধরে তদন্ত শুরু হলে এই তিনজনকে গ্রেফতার করে পুলিস। এদের মধ্যে ডাঃ অরিন্দম সেন, একটি বেসরকারি মেডিকেল কলেজে কর্মরত। তিনি তার ড্রাইভারকে খসড়া চিঠি সহ টাইপিস্টের কাছে পাঠাতেন এবং চিঠিটি শেষ পর্যন্ত ড্রাইভারের মাধ্যমে পোস্ট ​​করতেন। 


আরও পড়ুন: শীতের পথে কাঁটা নিম্নচাপ, বৃষ্টির সম্ভাবনা এই জেলাগুলিতে


ডাঃ অরিন্দম সেন গত দুই বছর ধরে এটি করছেন এবং ইতিমধ্যেই বেশ কয়েকজনকে চিঠি লিখেছেন। ২৫ তারিখে তিনি শরৎ বোস রোড পোস্ট অফিস থেকে ৭টি চিঠি পাঠান, যার মধ্যে একটি কলকাতা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য সোনালি চক্রবর্তী বন্দ্যোপাধ্যায়কে পাঠানো হয়। এই চিঠিতে তিনি লিখেছিলেন যে আলাপন বন্দ্যোপাধ্যায় কে হত্যা করা হবে।  


ধৃতদের মঙ্গলবার আদালতে পেশ করা হবে। পুলিস তদন্ত চালাচ্ছে এই ঘটনার পিছনের কারন খুজে বের করার জন্য। যদিও এখনও পর্যন্ত জানা যায়নি এই ঘটনা কেন ঘটানো হয়েছে। 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)