ওয়েব ডেস্ক: দুই শহর। এক ছবি। মদ্যপ তিন তরুণীর দাপটে নাস্তানাবুদ হতে হল কলকাতা ও মুম্বইয়ের পুলিসকে। কলকাতা আর মুম্বই। কয়েকশো কিলোমিটার দূরত্ব ঘুচিয়ে দিল তিন তরুণী। দুই শহরের তিন মদ্যপ তরুণীর রোষের শিকার কর্তব্যরত উর্দিধারীরা।  


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

কলকাতায় তাণ্ডব


সোমরার রাত। জাদুঘরের সামনে পুলিসের সঙ্গে বচসায় জড়ায় দুজোড়া তরুণ-তরুণী। রীতিমতো মদ্যপ ছিল তারা। প্রথমে পুলিসকে লক্ষ্য করে গালিগালাজ। উর্দিধারীরা রুখে দাঁড়াতেই হাতাহাতিতে জড়িয়ে পড়ে তারা। সার্ভিস রিভলভার কেড়ে নেওয়ার চেষ্টা করে দুই তরুণী। কর্তব্যরত পুলিস কর্মীর ওপর হামলার দায়ে চারজনকে আটক করে নিউ মার্কেট থানার পুলিস। দুই যুবককে গ্রেফতার করা হলেও, পার পেয়ে যায় দুই তরুণী।


মুম্বইয়ে তাণ্ডব


তাণ্ডবে কলকাতার দুই তরুণীকে বেশকয়েক কদম পিছনে ফেলে দিয়েছে মুম্বইয়ের গৌরী ভিন্ডে। রাতের শহরে বন্ধুদের সঙ্গে গাড়ি নিয়ে নাইট আউটে বেরিয়েছিল গৌরী। আকণ্ঠ মদ্যপান করে গাড়ি তুলে দেয় ডিভাইডারে। গ্রেফতার করে গৌরি ও চার বন্ধুকে ওরলি থানায় নিয়ে আসে পুলিস। এরপর যা ঘটেছে তা বোধহয় দুঃস্বপ্নেও ভাবেন নি ওরলি থানার পুলিস কর্মীরা। গৌরির দশমিনিটের তাণ্ডবে ছত্রখান ওরলি পুলিস স্টেশন। গৌরি ও চার বন্ধুর বিরুদ্ধে আটক করে রাখে পুলিস। তাদের বিরুদ্ধে একাধিক ধারায় অভিযোগ দায়ের করা হয়েছে।