নিজস্ব প্রতিবেদন:  ফের রাতের শহরে গতির বলি। বৃষ্টিভেজা রাস্তায় ছিটকে গেল ঘণ্টায় একশো কিলোমিটার গতিতে চলা স্কুটার। হেলমেটহীন দুই আরোহীর ঘটনাস্থলেই মৃত্যু। হাসপাতালে ভর্তি আরও এক।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

মঙ্গলবার মধ্যরাতে এজেসি বোস রোড ফ্লাইওভারের নীচে পার্ক ক্লিনিকের সামনে এই দুর্ঘটনা ঘটে। স্কুটারে একবালপুর থেকে মৌলালি যাচ্ছিলেন তিন যুবক। কারও মাথাতেই হেলমেট ছিল না। বৃষ্টির সঙ্গেই ফ্লাইওভার থেকে পড়ছিল জল। তীব্র গতিতে চলা স্কুটারের চাকা পিছলে গিয়ে উবেদ হোসেন এবং ফিরোজ খান নামে দুই যুবকের মৃত্যু হয়েছে।


আরও পড়ুন: দিঘা যাওয়ার পথে মর্মান্তিক পথ দুর্ঘটনা, মৃত ৬


এদিকে মঙ্গলবার রাতেই ফের দুর্ঘটনা ঘটে উল্টোডাঙায়। এর জেরে রাতভর বিক্ষোভ চলল এলাকায়। মঙ্গলবার রাতে মুচিবাজার এলাকায় রাস্তা পেরোবার সময় এক যুবককে ধাক্কা মারে একটি গাড়ি। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। এরপরেই উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকায়। শুরু হয় পথ অবরোধ। পরিস্থিতি নিয়ন্ত্রণে মোতায়েন করা হয় বিশাল পুলিসবাহিনী।


স্থানীয় বাসিন্দারা জানান, দুর্ঘটনার পরে প্রায় রক্তাক্ত অবস্থায় প্রায় পয়তাল্লিশ মিনিট রাস্তাতেই পড়ে ছিল আহত যুবক। সোমবারও একই জায়গায় দুর্ঘটনায় দুই যুবকের মৃত্যু হয়। আহত হন আরও একজন। বাসিন্দাদের অভিযোগ, এই এলাকায় পুলিস বুথ থাকা সত্বেও প্রায়ই দুর্ঘটনা ঘটে।