নিজস্ব প্রতিবেদন: গত কয়েকদিন ধরে চরম দাবদাহ আর নেই। ঝড়-বৃষ্টির ফলে শহরের আবহাওয়া অনেকটাই স্বস্তিদায়ক। এই পরিস্থিতিতে আরও সুখবর এল! আলিপুর আবহাওয়া দফতর সূত্রে খবর, কয়েক ঘণ্টার মধ্য়ে কলকাতা-সহ বেশ কয়েকটি জেলায় প্রবল ঝড়-বৃষ্টির সম্ভাবনা রয়েছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

হাওয়া অফিস আগেই জানিয়েছিল যে, সোম থেকে বৃহস্পতিবার পর্যন্ত কলকাতায় বৃষ্টির সম্ভাবনা রয়েছে। রাজ্যের অন্যান্য জেলাতেও এই বৃষ্টি চলবে। একই সঙ্গে ঝোড়ো হাওয়া এবং বজ্রপাতের সম্ভাবনা রয়েছে রবিবার রাত ১০টা নাগাদ হঠাৎ ঝমঝমিয়ে বৃষ্টি নামে পশ্চিম মেদিনীপুরে। ফলে তাপমাত্রা এক ধাক্কায় অনেকটাই নেমে যায়। সূর্যের প্রখর রোদ থেকে একটু স্বস্থি পেল জেলার মানুষ।   


আলিপুর আবহাওয়া দফতর জানাচ্ছে, রবিবার রাতেই, আর ২ থেকে ৩ ঘণ্টার মধ্যে কলকাতা-সহ হাওড়া, উত্তর ২৪ পরগনা এবং দক্ষিণ ২৪ পরগনায় প্রবল ঝড়, বৃষ্টির সম্ভাবনা রয়েছে। ঘণ্টায় ৫০ থেকে ৬০ কিলোমিটার বেগে এই জেলাগুলোতে ঝোড়ো হাওয়া বইতে পারে। ঝড়ের ফলে যাতে কোনও বিপত্তি না ঘটে, তাই আগেভাগে সাধারণ মানুষকে নিরাপদ স্থানে আশ্রয় নেওয়ারও অনুরোধ করেছে হাওয়া অফিস।   


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)