ওয়েব ডেস্ক: রিভলবার আর তাজা কার্তুজ সহ দমদম বিমানবন্দর থেকে গ্রেফতার পাণ্ডবেশ্বরের দাপুটে তৃণমূল নেতা নরেন চক্রবর্তী। বিমান বন্দরে চেকিংয়ের সময়ই তৃণমূল নেতার ব্যাগ থেকে উদ্ধার হয় আগ্নেয়াস্ত্র।  তৃণমূল নেতা ও তার দুই সঙ্গীকে রাতেই বিমানবন্দর থানায় নিয়ে যাওয়া হয় জিজ্ঞাসাবাদের জন্য।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


রবিবার বিকেল সাড়ে চারটে । গন্তব্য ছিল স্পাইট জেটের বিমানে চেন্নাই। তা আর হল না। তার আগেই চেকিংয়ের সময় পাণ্ডবেশ্বের দাপুটে তৃণমূল নেতা নরেন চক্রবর্তীর ব্যাগ থেকে উদ্ধার হল বন্দুক আর কয়েক রাউন্ড তাজা কার্তুজ।  ধৃত নেতাকে বিমানবন্দর থানায় জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে যাওয়া হয়।  জেরা করা হচ্ছে নেতার দুই সহচরকেও। বিরোধী সিপিএমের অভিযোগ, এলাকায় কয়লা মাফিয়াদের নেতা হিসাবেই পরিচিত নরেন।


বর্ধমানের শিল্পাঞ্চলের দাপুটে নেতা হিসাবেই পরিচিত নরেন চক্রবর্তী। মূলত দুর্গাপুরের শিল্পাঞ্চলগুলির দেখভালের দায়িত্ব তার ওপরেই দিয়েছে শাসকদল। পাণ্ডবেশ্বরের দাপুটে নেতা হিসাবেই পরিচিত। ২০০২ সালে তৃণমূলে যোগদান। বর্ধমান জেলাপরিষদের কৃষিকর্মাধ্যক্ষ পদে রয়েছেন। এছাড়াও তিনি পাণ্ডবেশ্বরের তৃণমূল ব্লক সভাপতি। ইসিএল কর্মী ইউনিয়নের সম্পাদক ও ঠিকাদার শ্রমিক ইউনিয়নের ওয়ার্কিং প্রেসিডেন্ট।


তৃণমূল নেতার সঙ্গে থাকা রিভলভারটির লাইসেন্স রয়েছে কি না? কেনই বা বন্দুক নিয়ে বিমানে উঠতে যাচ্ছিলেন ওই নেতা, তা খতিয়ে দেখছে বিমান বন্দর থানার পুলিস।