ওয়েব ডেস্ক: স্বপন চক্রবর্তীর পর আনোয়ার খান। ভোটের আগে জামিন পেয়ে গেল কাশীপুরের আরও এক দাপুটে তৃণমূল নেতা।  খুনের চেষ্টার অভিযোগ, বোমাবাজি, গুলি চালানোয় একাধিকবার নাম জড়িয়েছে এই দুজনের। ভোটে শহরে ফের দাপিয়ে বেড়াবে না তো এই দুই বাহুবলী? প্রশ্ন তুলছে বিরোধীরা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আনোয়ারের জামিন


ছাড়া পেয়ে গেল কাশীপুরের কুখ্যাত দুষ্কৃতী আনোয়ার খান। শ্লীলতাহানি, অস্ত্র দেখিয়ে গয়না ছিনতাই এবং খুনের চেষ্টার অভিযোগে গত বারোই মার্চ আনোয়ারকে গ্রেফতার করে কলকাতা পুলিসের গুন্ডাদমন শাখা।


সোমবার ২হাজার টাকার ব্যক্তিগত বন্ডে তাকে জামিন দিল শিয়ালদা আদালত। ছাড়া পেয়ে এলাকায় ফিরতেই বাজি ফাটিয়ে উল্লাসে ফেটে পড়েন সমর্থকরা। কলকাতা পুলিসের নর্থ ডিভিশনের একাধিক থানায় আনোয়ারের বিরুদ্ধে খুনের চেষ্টা ও অস্ত্র আইনে অভিযোগ দায়ের হয়েছে একাধিকবার। কলকাতা পুরভোটের সময় কাশীপুরে এলাকায় দফায় দফায় দলের বিরোধী গোষ্ঠীর নেতা স্বপন চক্রবর্তীর অনুগামীদের সঙ্গে সংঘর্ষের ঘটনায় নাম ওঠে এই নেতার।


মুক্ত স্বপন চক্রবর্তী


এর আগে গতমাসের শেষে জামিন পায় কাশীপুরের আরেক বাহুবলী স্বপন চক্রবর্তী। ছাড়া পাওয়ার পর তার বাড়ির সামনে বিশাল ব্যানার টাঙায় তার অনুগামীরা। তাতে লেখা হয়, দ্য টাইগার ইজ ব্যাক।



স্বপন চক্রবর্তী VS আনোয়ার


কাশীপুরের দুই দাপুটে তৃণমূল নেতা। অভিযোগ এদের একজন  সাংসদ ঘনিষ্ঠ । অন্যজন আবার  মন্ত্রী ঘনিষ্ঠ।  দুই নেতার অনুগামীদের লড়াই ঘিরে গত কয়েকমাসে বার বার উত্তপ্ত হয়েছে কাশীপুর। কখনও বোমাবাজি তো কখনও গুলি। দুজনের বিরুদ্ধে একাধিক জামিন অযোগ্য ধারায় মামলা থাকলেও রাজনৈতিক চাপে দীর্ঘদিন দুজনের টিকিও ছুঁতে পারেনি পুলিস। ভোটের আগে অবশ্য নবান্নের নির্দেশে ধরা পড়ে দুজনেই। তবে বেশিদিন নয়। ছাড়া পেয়ে গেল দুজনেই।