ওয়েব ডেস্ক : ধর্মঘট ব্যর্থ করায় কোথাও দেওয়া হল গোলাপ। কোথাও আবার দোকান খোলা রাখার জন্য জোড়হাতে অনুরোধ করলেন তৃণমূল সমর্থকরা। দমদম তো দেখল খোদ মন্ত্রীর গান্ধীগিরি। তার মাঝেই কাঁটার মতো বিঁধে রইল মেদিনীপুর শহরে কেরানিটোলার দাদাগিরির ছবিটা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ধর্মঘট ভাঙায় ওঁরাই তো হিরো। যাঁরা বাস-ট্যাক্সি নামালেন রাস্তায় আর যেসব মানুষ পথে নেমে ব্যর্থ করে দিলেন ধর্মঘট। পুরস্কার  মিলল গোলাপ। তাও আবার খোদ মন্ত্রীর হাত থেকে। দমদমে ফুল মিলল মন্ত্রী ব্রাত্য বসুর হাত থেকে। দোকানদার, অটো চালকদের ফুল দিয়ে শুভেচ্ছা জানালেন তথ্য ও প্রযুক্তি মন্ত্রী।


আরও পড়ুন- যাদবপুরে উত্তেজনা! একদিকে বামেদের মিছিল, অন্যদিকে তৃণমূলের সিঙ্গুর দিবস পালন


হাওড়াতেও দেখা গেল গান্ধীগিরির একই ছবি। হাওড়া ব্রিজের কাছে বাস ও অটো চালকদের হাতে গোলাপ ফুল তুলে দিলেন তৃণমূল নেতা-কর্মীরা। মেদিনীপুর শহরের বড়বাজারের ছবিটাও এক। দোকান খোলা রাখার জন্য হাতজোড় করে অনুরোধ করেন তৃণমূল নেতা-কর্মীরা। নিশ্চিন্তে দোকান চালাতে দোকানদারদের আশ্বস্তও করেন তাঁরা। 


এই আবহে তৃণমূলের বিরুদ্ধে দাদাগিরিরও অভিযোগ উঠল। কেরানিটোলা দেখল একেবারে বিপরীত ছবি। দোকান বন্ধ রাখার শাস্তি হিসাবে বন্ধ দোকানের সামনে নর্দমার পাঁক ফেলে গেল তৃণমূল সমর্থকরা। যদিও, এই অভিযোগ অবশ্য অস্বীকার করেছে তৃণমূল।