নিজস্ব প্রতিবেদন: ২০২৩-এ ত্রিপুরা বিধানসভা নির্বাচন। সামনেই ত্রিপুরায় বিধানসভা ভোট৷ বাংলার ছকেই উত্তর-পূর্বের এই রাজ্যে শক্তিবৃদ্ধির লক্ষ্যে নামছে তৃণমূল। এই লক্ষ্যেই ত্রিপুরায় যাচ্ছেন অভিনেতা-সাংসদ দেব। দলের হয়ে প্রচার করতেই পড়শি রাজ্যে যাচ্ছেন ঘাটালের তৃণমূল সাংসদ। ত্রিপুরায় জনপ্রিয় দেব, আর সেই জনপ্রিয়তাকেই কাজে লাগাতে চাইছে ঘাসফুল শিবির। এমনটাই তৃণমূল সূত্রে খবর। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এই সপ্তাহের শেষের দিকেই ত্রিপুরা যাওয়ার কথা দেবের। দলের তরফে অভিনেতাকে প্রস্তাব দেওয়া হলে রাজি হয়েছেন তিনি। সূত্রের খবর, ত্রিপুরায় একাধিক কর্মসূচি রয়েছে দেবের। সাধারণ মানুষের কাছে নিজের বক্তব্য রাখবেন সাংসদ দেব। 


ইতিমধ্যেই ত্রিপুরাকে পাখির চোখ করে খেলা হবে দিবস, স্বাধীনতা দিবস, রাখি বন্ধন উৎসব পালন করেছে তৃণমূল কংগ্রেস। এবার দলের হয়ে বিপ্লব দেব ভূমিতে যাচ্ছেন দেব।  


আরও পড়ুন, মিত্রের মিত্র BJP নেত্রী রিমঝিম, 'TMC-র হিরো' Madan-র সঙ্গে হাসিঠাট্টায়-ওহ লাভলি


প্রসঙ্গত, একাধিকবার বাংলার তৃণমূল  নেতৃত্ব ত্রিপুরা গিয়েছেন। পড়শি রাজ্যে গিয়ে আটক হয়েছে ভোট কুশলের পেশাদার সংস্থা I-PAC এর ২৩ জন সদস্য। সেই ঘটনায় রাজৈনিতক চাপানউতোর তৈরি হয়েছিল। পরবর্তীতে ত্রিপুরায় তৃণমূলের যুব সংগঠনের নেতা-নেত্রীদের উপর হামলার অভিযোগ ওঠে। তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় খোদ ত্রিপুরা গিয়ে ঘটনার প্রতিবাদ করে ও তাদের ফিরিয়ে নিয়ে আসে। 


সুতরাং, বোঝাই যাচ্ছে ২০২৩-কে মোটেই সহজ করে দেখছে না মমতা বন্দ্যোপাধ্যায়ের দল। 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)