নিজস্ব প্রতিবেদন : ছাত্র সংগঠনের আর্থিক দুর্নীতির প্রতিবাদ করায় এক ছাত্রকে 'নগ্ন' করে ঘোরানোর অভিযোগ উঠল সহপাঠীদের বিরুদ্ধে। শুধু তাই ন, আরও অভিযোগ, সেই ভিডিও তুলে ভাইরাল করে দেওয়া হয়েছে কলেজ পড়ুয়াদের মধ্যে। এই ভিডিও সামনে আসতেই চাঞ্চল্য ছড়িয়েছে। ঘটনাটি ঘটেছে কলকাতার নামকরা সেন্ট পলস কলেজে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ওই ছাত্র জানিয়েছেন, দিনকয়েক আগে তিনি টিএমসিপি ছাত্র সংসদের সভাপতি অর্ণব ঘোষের কাছে ইউনিয়ন ফান্ডের হিসেব দেখতে চান। এই নিয়ে দুজনের মধ্যে বাগবিতণ্ডা বাঁধে। তারপরই সঙ্গীসাথীদের নিয়ে তাঁর উপর চড়াও হন অর্ণব ঘোষ। অভিযোগ, অনন্ত প্রামাণিক নামে এক কলেজকর্মী ও এনামুল হক নামে এক টিএমসিপি সদস্য ইউনিয়ন রুমের মধ্যেই তাঁর উপর চড়াও হয়। টেনেহিঁচড়ে তাঁর পোশাক খুলে নেয় অভিযুক্তরা। 'নগ্ন' অবস্থাতেই তাঁকে দিয়ে দৌড় করানো হয়। মোবাইলে তুলে রাখা হয় সেই ভিডিও।


আরও পড়ুন, বিয়ের ৬ বছরের মাথায় 'সুখী' দাম্পত্যের মর্মান্তিক পরিণতি!


এখানেই শেষ নয়, এই ঘটনার কথা কাউকে জানালে ভিডিওটি ভাইরাল করে দেওয়ারও হুমকি দেওয়া হয়। ওই ছাত্র জানিয়েছেন, এরপর বেশ কিছুদিন তিনি ভয়ে কলেজে আসেননি। কয়েকদিন পর কলেজে এসে দেখতে পান, ভিডিওটি কলেজের বাকি পড়ুয়াদের মধ্যে ছড়িয়ে দেওয়া হয়েছে। এরপরই এই বিষয়ে কলেজ কর্তৃপক্ষের কাছে অভিযোগ দায়ের করেন তিনি। যদিও, গোটা বিষয়ে মুখে কুলুপ এঁটেছে কর্তৃপক্ষ। দেখুন, ইউনিয়ন রুমের মধ্যে হেনস্থার ভিডিও-