নিজস্ব প্রতিবেদন: নির্বাচন কমিশনের শোকজের মুখে পড়েছিলেন আগেই। ভোট চলাকালীন এবার অনুব্রত মণ্ডলকে (Anubrata Mandal) নোটিশ পাঠাল আয়কর দফতর। তাঁর আয়-ব্যয়, সম্পত্তি ও ব্যাঙ্ক অ্যাকাউন্ট-সংক্রান্ত নথি তলব করা হয়েছে বলে জানা গিয়েছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ছ'টি দফা শেষ, বাকি আর মাত্র দু'দফা। বীরভূমে ভোটের আগে আয়কর দপ্তরের নজরে তৃণমূলের জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। বাদ গেলেন না তাঁর চার আত্মীয়ও। কেন নোটিস পাঠানো হল তাঁদের? সূত্রের খবর, বেনামে প্রচুর সম্পত্তির মালিক অনুব্রত। তাঁর কাছে যে পরিমাণ নগদ টাকা রয়েছে, সেটাও নেহাত কম নয়। মাসে খানেক আগে এমনই অভিযোগ জমা পড়েছে আয়কর দপ্তরে। সেই অভিযোগের ভিত্তিতে এই নোটিশ পাঠানো হয়েছে। বীরভূমের দাপুটে এই তৃণমূল নেতার কাছে আয়-ব্যয়, সম্পত্তি ও ব্যাঙ্ক অ্যাকাউন্ট সংক্রান্ত যাবতীয় তথ্য চেয়েছে আয়কর দপ্তর।


আরও পড়ুন: WB Assembly Election 2021: ভোট মিটতেই চোপড়ায় BJP এজেন্টকে লক্ষ্য করে গুলি, জখম ৩


কখনও 'চড়াম-চড়াম', তো কখনও আবার 'গুড়-বাতাস'। ভোট এলেই খবরের শিরোনাম চলে আসেন অনুব্রত মণ্ডল (Anubrata Mandal)। পঞ্চম দফার ভোটের  আগে তাঁকে শোকজ করেছিল নির্বাচন কমিশন। কেন? একুশের ভোটে বাংলার জয়ের লক্ষ্যে সর্বশক্তি দিয়ে ঝাঁপিয়েছে বিজেপি। বীরভূমেও প্রভাব বেড়েছে গেরুয়াশিবিরের। ভোটের আগে পাল্টা নিদান হেঁকেছিলেন অনুব্রত। এবার স্লোগান,  ‘বিজেপিকে ঠেঙিয়ে পগার পার’।  এই নিদানকে 'প্ররোচনামূলক' দাবি কমিশনে নালিশ জানায় বিজেপি। সেই অভিযোগে প্রেক্ষিতেই অনুব্রতকে কারণ দর্শানোর নোটিস ধরানো হয়।