নিজস্ব প্রতিবেদন: বঙ্গ রাজনীতিতে ফের কুকথা। ভাইরাল ভিডিয়োও বিপাকে রাজ্যের মন্ত্রী ফিরহাদ হাকিম (Firhad Hakim)। তাঁর বিরুদ্ধে নির্বাচন কমিশনে নালিশ করল বিজেপি। গেরুয়াশিবিরের দাবি, ওই ভিডিয়ো-তে কেন্দ্রীয় বাহিনীর উপর হামলা করতে বলেছেন। ফিরহাদের প্রচারে নিষেধাজ্ঞা জারি হোক। না হলে ফের শীতলকুচির মতো ঘটনা ঘটবে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

রাজ্যের পুর ও নগরোয়ন্নন মন্ত্রী, আবার কলকাতা পুরসভার প্রাক্তন মেয়র। ফিরহাদ হাকিমের খাস তালুক কলকাতা বন্দর। এবারের ভোটেও সেখান থেকে ভোটে দাঁড়িয়েছেন তিনি। কোভিড পরিস্থিতিতে কাজের মাঝেই চলছে প্রচারও। আর সেই প্রচারে বেরিয়ে বেফাঁস মন্তব্য করে ফেলেছেন কলকাতা বন্দর কেন্দ্রের তৃণমূল প্রার্থী। সেই ভিডিয়োটি ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। যদিও ভিডিয়োর সত্যতা যাচাই করেনি জি ২৪ ঘণ্টা।


 



 


বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের প্রতিক্রিয়া, 'টিএমসির এখন গরু হারিয়ে গিয়েছে। চাষির গরু হারালে টালমাল থাকেন। মুখ্যমন্ত্রী এবং তাঁর মন্ত্রী নেতারা কী বলছেন ঠিক নেই। ভোট যত এগোচ্ছে সবকিছু হাতের বাইরে চলে যাওয়ায় হতাশ হয়ে এসব কথাবার্তা বলছে ওরা। উনি ওখানকার সংখ্যালঘুদের গরম করছেন, বলছেন বিজেপিকে মারো, কাটো। কিন্তু কেউ রাস্তায় ওনার সঙ্গে কেউ নেই।' তাঁর কথায়, 'টিএমসির এখন গরু হারিয়ে গিয়েছে। চাষির গরু হারালে টালমাল থাকেন। মুখ্যমন্ত্রী এবং তাঁর মন্ত্রী নেতারা কী বলছেন ঠিক নেই। ভোট যত এগোচ্ছে সবকিছু হাতের বাইরে চলে যাওয়ায় হতাশ হয়ে এসব কথাবার্তা বলছে ওরা। উনি ওখানকার সংখ্যালঘুদের গরম করছেন, বলছেন বিজেপিকে মারো, কাটো। কিন্তু কেউ রাস্তায় ওনার সঙ্গে কেউ নেই।' এবার ফিরহাদ হাকিমের বিরুদ্ধে কেন্দ্রীয় বাহিনীকে হুমকি দেওয়ার অভিযোগে কমিশনের দ্বারস্থ হল বিজেপি।


আরও পড়ুন: ব্যারাকপুরে বিশেষ নজর; রাখতে হবে অতিরিক্ত ৫ QRT Van, নির্দেশ মুখ্য নির্বাচন কমিশনারের


যদিও এই ভিডিয়োটিকে 'ফেক' বলে দাবি করেছেন ফিরহাদ হাকিম। তাঁর কথায়, 'প্রত্যেকবার ইলেকশনের আগে একটা করে এমন ফেক ভিডিয়ো বিজেপির আইটি সেল ছাড়ে। আমি যেটা বলেছি, তার উল্টো করে বিজেপি ছেড়েছে। কালকে আমাকে এবং তৃণমূল কর্মীদের বিজেপির একজন লোক গালাগালি দিচ্ছিল। সেটাই আমার মুখে বসিয়ে এসব করা হয়েছে যা পুরোপুরি ফেক। এটা বিজেপির চক্রান্ত। নিজেরা গালাগালি দিয়ে আমার মুখে বসিয়ে দেওয়া হচ্ছে'।