নিজস্ব প্রতিবেদন:  মিঠুন চক্রবর্তীর রোড-শো বাতিলের প্রতিবাদে প্রথমে থানা ঘেরাও, তারপর আবার বিনা অনুমতিতে এলাকায় মিছিল। বেহালা পশ্চিমের বিজেপি প্রার্থী শ্রাবন্তী চট্টোপাধ্য়ায় (Srabanti Chatterjee)-সহ বেশ কয়েকজনের বিরুদ্ধে মামলা দায়ের করল পুলিস। সূত্রের খবর, গোটা ঘটনায় স্বতঃপ্রণোদিত হয়ে রিপোর্ট তলব করেছে কমিশন। সেই রিপোর্ট ইতিমধ্যে জমাও পড়ে গিয়েছে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

একুশের ভোটে (WB assembly election 2021) গেরুয়াশিবিরের 'স্টার ক্যাম্পেনার' মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। ভোটের প্রচারে রাজ্যের বিভিন্ন প্রান্তে রোড-শো করছেন তিনি। এদিন বেহালা পূর্ব ও বেহালা পশ্চিমের বিজেপি প্রার্থী পায়েল সরকার (Payel Sarkar) ও শ্রাবন্তী চ্যাটার্জির (Srabanti Chatterjee) সমর্থনে এলাকায় রোড-শো করার কথা ছিল মিঠুনের। কিন্তু পুলিসের আপত্তিতে শেষপর্যন্ত রোড-শো-টি বাতিল হয়ে যায়।  এমনকী, পরে যখন বাড়ি বাড়ি গিয়ে প্রচারে সিদ্ধান্ত নেয় বিজেপি, তখনও পুলিস অনুমতি দেয়নি বলে অভিযোগ। প্রতিবাদে বেহালা পশ্চিমের প্রার্থী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের (Srabanti Chatterjee) নেতৃত্বে পর্ণশ্রীর থানার সামনে জমায়েত করেন বিজেপি সমর্থকরা। রাস্তা অবরোধ করে চলে বিক্ষোভ।


আরও পড়ুন: WB assembly election 2021 : 'ভিডিয়োয় বাংলাদেশের দাঙ্গার ছবি প্রচার বাবুল-রুদ্রনীলের', কমিশনে তৃণমূল


সূত্রের খবর, গত সোমবার পর্ণশ্রীর এলাকার রবীন্দ্রনগর বাসস্ট্যান্ডে পথসভার অনুমতি চেয়ে সুবিধা অ্যাপসের মাধ্য়মে আবেদন জানায় বিজেপি। কিন্তু ওই জায়গায় অন্য একটি রাজনৈতিক দলকে আগে থেকে সভার অনুমতি দেওয়া হয়েছিল। এমনকী, দু'দলের কর্মসূচির সময়ও মিলে গিয়েছিল। পুলিস বিজেপির কর্মসূচিতে আপত্তি জানানোর পর,  এদিন রবীন্দ্রনগর বাসস্ট্যান্ড ও পর্ণশ্রী বাসস্ট্যান্ড থেকে দু'দফায় শ্রাবন্তীকে মিছিল করার চেষ্টা হয়।  শুধু তাই নয়, বেহালা পশ্চিমে প্রার্থী নিজে দলের কর্মী-সমর্থকদের নিয়ে থানা ঘেরাও করে বিক্ষোভ দেখান। এমনকী, দুপুরে বিনা অনুমতিতে এলাকায় একটি মিছিলও বের হয়। সেই ঘটনার প্রেক্ষিতেই নির্বাচনী বিধিভঙ্গের অভিযোগে বিজেপি প্রার্থী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের মামলা দায়ের হল পর্ণশ্রী থানায়। রিপোর্ট পৌঁছল নির্বাচন কমিশনেও।