নিজস্ব প্রতিবেদন: শনিবারের বৈঠক এগিয়ে আনলেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। আগামিকাল, শুক্রবার দলীয় প্রার্থীদের ও এজেন্টদের সঙ্গে বৈঠকে বসতে চলেছেন। কালীঘাটে নিজের বাড়িতে বসে ভার্চুয়ালি কথা বলবেন তৃণমূল নেত্রী (TMC Supremo)। বৈঠকে মমতা দলকে মাটি কামড়ে পড়ে থাকার নির্দেশ দিতে চলেছেন বলে সূত্রের খবর।  


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

''প্রথম দফায় ব্যালট গণনায় বিজেপি এগিয়ে থাকতে পারে। হতাশ হয়ে গণনাকেন্দ্র ছাড়বেন না।'' দলীয় কর্মীদের ইতিমধ্যেই সতর্ক করেছেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। ২ মে, রবিবার ফলপ্রকাশের ভোটগণনার আগে আরও একবার প্রার্থী ও কর্মীদের পরামর্শ দেবেন তিনি। প্রথমে ঠিক ছিল, শনিবার ভার্চুয়াল বৈঠকে বসবেন তৃণমূল নেত্রী। তা এগিয়ে শুক্রবার করলেন তিনি। আগামিকাল প্রার্থীদের পাশাপাশি এজেন্টদের সঙ্গে মমতার বৈঠক বেশ তাৎপর্যপূর্ণ। তৃণমূল সূত্রের খবর, গণনাকেন্দ্রেও বিজেপি গোলমাল করতে পারে বলে আশঙ্কা তাদের। সে কারণে কাউন্টিং এজেন্টদের সঙ্গে সরাসরি কথা বলতে চাইছেন দলনেত্রী। তাঁদের খুঁটিনাটি বুঝিয়ে দেবেন। বার্তা দেবেন শেষ পর্যন্ত মাটি কামড়ে পড়ে থাকতে হবে। 


এদিকে, কোভিড পরিস্থিতিতে এজেন্ট ও প্রার্থীদের গণনাকেন্দ্রে প্রবেশাধিকারের ক্ষেত্রে বিধিনিষেধ আরোপ করেছে নির্বাচন কমিশন (Election Commission)। তারা জানিয়েছে, আরটি-পিসিআর টেস্টে কোভিড নেগেটিভ রিপোর্ট বা দুটি টিকার ডোজ না থাকলে প্রবেশাধিকার পাবেন না প্রার্থী।      


আরও পড়ুন- 'বিভ্রান্তিকর ও উদ্দেশ্যপ্রণোদিত',ফেসবুকে 'মোদী ইস্তফা' মোছায় হাত নেই, বলল কেন্দ্র