জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: WBJEE JECA-র দ্বিতীয় রাউন্ডের কাউন্সেলিংয়ের রেজাল্ট বেরল। প্রার্থীরা তাদের রোল নাম্বার ও পাসওয়ার্ডের মাধ্যমে এই রেজাল্ট দেখতে পারবে নির্দিষ্ট ওয়েবসাইটে। অফিসিয়াল ওয়েবসাইট wbjeeb.nic.in-এ দেখা যাবে মাস্টার্স ইন কম্পিউটার অ্যাপ্লিকেশন (JECA) 2024-এর দ্বিতীয় পর্বের কাউন্সেলিং-এর আসন বণ্টন। পশ্চিমবঙ্গ জয়েন্ট এন্ট্রান্স এগজামিনেশন বোর্ড (WBJEEB) এই রেজাল্ট প্রকাশ করেছে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

কীভাবে রেজাল্ট দেখবেন?


- WBJEEB-এর অফিসিয়াল ওয়েবসাইট wbjeeb.nic.in- এ যান।
- হোম পেজে "Exam" শিরোনামের অধীনে "JECA" লিংকে ক্লিক করুন।
- নতুন খোলা ট্যাব থেকে "JECA কাউন্সেলিং 2024 -এর রাউন্ড ২ আসন বণ্টনের ফলাফল দেখুন" অপশনে ক্লিক করুন।
- আপনার পাসওয়ার্ড এবং রোল নাম্বার টাইপ করুন।
- এরপর আপনার WBJEE JECA সিট অ্যালটমেন্ট রাউন্ড ২-এর ফলাফল স্ক্রিনে দেখাবে। তখন সাবমিট ক্লিক করুন।
- এরফলে আপনি সিট অ্য়ালটমেন্ট রেজাল্টের একটি প্রতিলিপি পাবেন।


এই সিট অ্যালটমেন্টের প্রতিলিপি প্রার্থীদের অবশ্যই ডাউনলোড করে নিতে হবে। পরবর্তীতে ভেরিফিকেশনের জন্য প্রয়োজনীয় নথিপত্র নিয়ে নির্দিষ্ট প্রতিষ্ঠানে আনতে হবে। এখন নথি যাচাইয়ের ক্ষেত্রে কোনও অসঙ্গতি দেখা দিলে প্রার্থীর জন্য বরাদ্দ আসন বাতিল করা হবে বলে জানিয়েছে বোর্ড।


আরও পড়ুন, R G Kar Protest: 'জীবনের উত্‍সব' বিয়ে! কার্ডে 'আরজি কর বিচার চায়'-এর দাবিতে সরব 'দুটি প্রাণ' শুভঙ্কর-শ্রাবন্তিকা...



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)